টাটা বাজারে নিয়ে এল সাশ্রয়কর ই-বাইসাইকেল! ১০০ কিমিতে খরচ মাত্র ৬ টাকা

টাটা বাজারে নিয়ে এল সাশ্রয়কর ই-বাইসাইকেল! ১০০ কিমিতে খরচ মাত্র ৬ টাকা
টাটা বাজারে নিয়ে এল সাশ্রয়কর ই-বাইসাইকেল! ১০০ কিমিতে খরচ মাত্র ৬ টাকা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দিন দিন বেড়েই চলেছে পেট্রোল ডিজেলের দাম। আর তাতেই ওষ্ঠাগত সাধারণ মানুষের জীবন। বাইকে করে ঘোরার দিন শেষ। তবে এই সব কিছুর সমাধান নিয়ে হাজির টাটা। সম্প্রতি কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে কোম্পানি সাধারণ মানুষের স্বার্থে আনতে চলেছেন দুটি বাইসাইকেল। এই দুটি বাইসাইকেল বাজারে গেম চেঞ্জিং প্রোডাক্ট হিসেবে রাজত্ব করবে বলে মনে করছে টাটা।

এই দুটি বাইসাইকেল হল Contino ETB 100 এবং Voltic 1.7। কোম্পানি আশ্বাস দিচ্ছে যে কোনও রাস্তায় অসাধারন অভিজ্ঞতা দেবে এই দুটি সাইকেল। চালাতেও সুবিধা অনুভব করবে গ্রাহকরা। খুব শ্রিঘ্রই বাজারে আসতে চলেছে এই দুটি সাইকেল। ইতিমধ্যেই সামনে এসেছে এই দুটি সাইকেলের মুল্য। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে Tata Styder Contino ETB-100 নামের সাইকেলটির দাম জানা যাচ্ছে ৩৭,৯৯৯ টাকা এবং Tata Styder Voltic 1.7 মডেলটির দাম ২৯,৯৯৫ টাকা।

এই সাইকেল গুলি চলবে ব্যাটারির সাহায্যে। Tata Styder Contino ETB-100 এই সাইকেলটি একবার চার্জ দিলে চলবে ৬০ কিলোমিটার। আবার আরেকটি সাইকেলে ফুল চার্জ হতে সময় লাগে মাত্র তিন ঘণ্টা। আসুন জেনে নেওয়া যাক কি কি রয়েছে এই দুই বাইসাইকেলে। Tata Styder Voltic 1.7 তে রয়েছে সাসপেনশন ফর্ক, বড় টায়ার, রিমুভেবল ব্যাটারি, ২৬০ ওয়াট ক্ষমতার মোটর ও ৪৮ ভোল্টের হেভিডিউটি লিথিয়ামআয়ন ব্যাটারি। আবার Tata Styder Contino ETB-100 তে রয়েছে ডুয়েল ডিস্ক ব্রেক, কি লকড ব্যাটারি। পাশাপাশি স্মার্ট রাইড এবং এলইডি হেডল্যাম্প।