বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

দল ছেড়ে দেওয়ার পরামর্শে দিলীপ ঘোষকে অর্ধ-শিক্ষিত বলে আক্রমণ তথাগতর

১০:০৮ পিএম, নভেম্বর ৬, ২০২১

দল ছেড়ে দেওয়ার পরামর্শে দিলীপ ঘোষকে অর্ধ-শিক্ষিত বলে আক্রমণ তথাগতর

তথাগত রায়কে দল ছেড়ে পরামর্শ দিয়েছিলেন দিলীপ ঘোষ। এরপরে সেই তথাগত রায়ই দিলীপ ঘোষকে অর্ধ-শিক্ষিত বলে কটাক্ষ করলেন। আর এর মধ্যে দিয়েই তথাগত রায় এবং দিলীপ ঘোষের সংঘাত আরো চওড়া হলো। ফের প্রকাশ্যে এল বিজেপির অন্তর্কোন্দল।

রাজ্যের চার কেন্দ্র থেকে বিজেপির পর্যদুস্ত হওয়ার পর দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়রা ভাঁড়ামো করছে বলে সোশ্যাল মিডিয়ায় সরব হন তথাগত। এছাড়াও রাজীব বন্দ্যোপাধ্যায় যখন তৃণমূলে ফিরে গিয়েছিলেন তখন দিলীপ ঘোষের টুইটকে শেয়ার করে পাল্টা বিজেপিকেই নিশানা করেছিলেন তথাগত বাবু। এদিন এই সব কিছু নিয়েই ক্ষোভ উগরে দেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ বলেন, "কত দিন আর লজ্জা পাবেন? দল ছেড়ে দিন। যাঁরা দলের জন্য কিছুই করেননি। দল যাঁদের সব থেকে বেশি দিয়েছে। তাঁরাই দলের সবথেকে বেশি ক্ষতি করেন। আমাদের দুর্ভাগ্য এটা"।

এরপরেই পাল্টা জবাব দিয়ে দিলীপ ঘোষকে আক্রমন করেন তথাগত রায়। কটাক্ষ করে বলেন, "আমি যেটা বলব সেটা হয়তো দিলীপ ঘোষ বুঝতেই পারবে না৷ অর্ধশিক্ষিত লোক হলে যা হয় আর কী! দ্বিতীয় কথা হচ্ছে, ওর কথার আমি কোনও গুরুত্বই দিই না"। এরপরেই দিলীপ ঘোষের মন্তব্যকে যে তিনি বিন্দুমাত্র গুরুত্ব দিচ্ছেন না সেই বিষয়টিও স্পষ্ট করেন তথাগত রায়।