ছাত্রীর হাতে লেখা চিঠিতে সান্ত্বনা খুঁজে পেলেন সদ্য স্বামীহারা শিক্ষিকা! আবেগঘন চিঠি মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

ছাত্রীর হাতে লেখা চিঠিতে সান্ত্বনা খুঁজে পেলেন সদ্য স্বামীহারা শিক্ষিকা! আবেগঘন চিঠি মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Tweeted By @melissabmilner
ছাত্রীর হাতে লেখা চিঠিতে সান্ত্বনা খুঁজে পেলেন সদ্য স্বামীহারা শিক্ষিকা! আবেগঘন চিঠি মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Tweeted By @melissabmilner

পেশায় তিনি এক শিক্ষিকা। সদ্য স্বামীকে হারিয়েছিলেন তিনি। গভীর শোকে প্রায়ই মনমরা হয়ে থাকতেন তাই। যা চোখ এড়ায়নি তাঁর শিক্ষার্থীদের। তাই আবেগঘন এক বার্তা লিখে শিক্ষিকাটির হাতে চিঠি তুলে দিলেন তাঁরই এক ছাত্রী। যা দেখে তিনি ফের খুঁজে পেলেন সান্ত্বনা। সদ্য নেটদুনিয়ায় ভাইরাল হয়ে উঠল এমনই এক আবেগপূর্ণ বার্তা। যা শেয়ার করেছেন শিক্ষিকাটি স্বয়ং!

মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস-এর এক শিক্ষিকা মেলিসা মিলনারের স্বামী মারা গিয়েছিলেন সম্প্রতিই। তাঁকে সান্ত্বনা দিতেই হাতে এই চিঠিটি তুলে দেয় তাঁর এক ছাত্রী। চিঠিতে মেলিসার শিক্ষার্থীটি এক আবেগপূর্ণ বার্তা লিখেছে, “প্রিয় মিসেস মিলনার, আপনার অপূরনীয় ক্ষতির জন্য আমি খুবই দুঃখিত। আপনি মিস্টার মিলনারকে দেখতে না পেলেও, এটুকু মনে রাখবেন, আপনাদের দুই হৃদয়কে যুক্ত করার জন্য সর্বদা একটি রেখা রয়েছে। আমি আশা করি শীঘ্রই আপনার মন ভালো হয়ে উঠবে।” সেই সঙ্গে ছাত্রীটি একটি ছবিও এঁকেছিল। যেখানে দেখা যাচ্ছে, মেলিসা আকাশের দিকে তাকিয়ে রয়েছেন এবং স্বর্গে থাকা স্বামীর সঙ্গে তাঁর হৃদয়কে যুক্ত করছে একটি রেখা।

দেখুন মেলিসা মিলনার-এর পোস্টটিঃ

ছবিটি মেলিসা নিজেই টুইটারে শেয়ার করেছেন। ক্যাপশন লিখেছেন, “আমি আমার স্বামীর আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করায় আমার শিক্ষার্থীরা আমার মনকে উষ্ণ করে তুলেছে।” ইতিমধ্যে সেটি ভাইরালও হয়ে গিয়েছে। টুইটারে মেলিসার পোস্টটিতে প্রায় চার লক্ষেরও বেশি লাইক পড়েছে। প্রায় ৪০,০০০ টি রিটুইটও হয়েছে সেটি।

মেলিসাকে লেখা চিঠিটি দেখে নিজেদের আবেগ ধরে রাখতে পারেননি নেটিজেনরাও। নানা আবেগময় মন্তব্যে তা জানান দিয়েছেন তাঁরা। একজন লিখেছেন “শিশুরা যাদু”। আবার অন্য একটি মন্তব্যে লেখা, “এটি বিশেষ।” এছাড়াও বেশ কিছু নেটিজেন নিজেদের জীবনের নানা করুণ কাহিনীর কথাও শেয়ার করেছেন।

দেখুন কমেন্টগুলিঃ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.