শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

একসঙ্গে ৬টি আনলিমিটেড ইন্টারনেট প্ল্যান, Jio এর এই গ্রাহকদের জন্য দারুণ খবর

সৌভিক বেজ

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২২, ০৫:৩৮ পিএম | আপডেট: এপ্রিল ২১, ২০২২, ১১:৩৮ পিএম

একসঙ্গে ৬টি আনলিমিটেড ইন্টারনেট প্ল্যান, Jio এর এই গ্রাহকদের জন্য দারুণ খবর
একসঙ্গে ৬টি আনলিমিটেড ইন্টারনেট প্ল্যান, Jio এর এই গ্রাহকদের জন্য দারুণ খবর

একসময় টেলিকম দুনিয়ায় বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছিল টেলিকম সংস্থা জিও। তারপর  এখন ফাইবার জগতেও আধিপত্য বিস্তার করে ফেলেছে এই সংস্থা। নানান ধরনের নতুন প্ল্যান নিয়ে তারা তাদের আধিপত্য বিস্তারের চেষ্টা করছে। এখন আবারও জিও ফাইবার গ্রাহকদের জন্য একসঙ্গে ৬টি নতুন প্ল্যান নিয়ে হাজির। এই সকল প্ল্যানগুলি নতুন অথবা পুরাতন সকল গ্রাহকরা নিজেদের প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে পারবেন।

৩৯৯ টাকা থেকে শুরু হয়ে ৩,৯৯৯ টাকা পর্যন্ত আছে এই প্ল্যানগুলি। সমস্ত প্ল্যানগুলি হল ৩৯৯ টাকা, ৬৯৯ টাকা, ৯৯৯ টাকা, ১৪৯৯ টাকা, ২৪৯৯ টাকা এবং ৩৯৯৯ টাকা।  ২২ এপ্রিল অর্থাৎ আগামীকাল থেকেই সমস্ত রিচার্জ প্ল্যানগুলি গ্রাহকদের জন্য উপলব্ধ হয়ে যাবে। গ্রাহকরা নিজেদের চাহিদা মতো এই রিচার্জ প্ল্যানগুলি নিজেদের জিও ফাইবারে ব্যবহার করতে পারবেন।

প্রথম প্ল্যানটি হল ৩৯৯ টাকা : ৩০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এর সঙ্গে যদি কোনো গ্রাহক মাসে ১০০ টাকা বাড়তি খরচ করতে চান তাহলে ৬টি এন্টারটেনমেন্ট অ্যাপ এবং আরও ২০০ টাকা অর্থাৎ ৪০০ টাকা বাড়তি দিলে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ এর কন্টেন্ট দেখতে পাবেন।

দ্বিতীয় প্ল্যানটি হল ৬৯৯ টাকা : এতে গ্রাহকরা ১০০ এমবিপিএস স্পিড  পাবেন সাথে আনলিমিটেড ইন্টারনেট বাবহারের সুযোগ। একইভাবে যদি কোনো গ্রাহক মাসে ১০০ টাকা বাড়তি খরচ করলে তাহলে সেই ৬টি এন্টারটেনমেন্ট অ্যাপ এবং আরও ২০০ টাকা বাড়তি দিলে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ ব্যবহার করতে পারবেন।

তৃতীয় প্ল্যানটি হল ৯৯৯ টাকা : এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ১৫০ এমবিপিএস স্পিড ও একইভাবে আনলিমিটেড ইন্টারনেট। এর সঙ্গে রয়েছে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ দেখার সুযোগ পাবেন। সঙ্গে থাকছে আমাজন প্রাইম এর সাবস্ক্রিপ্সন।

চতুর্থ প্ল্যানটি হল ১৪৯৯ টাকা : এতে গ্রাহকরা ৩০০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট পাবেন। এর সঙ্গে রয়েছে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ দেখার সুযোগ পাবেন এবং আমাজন প্রাইম ও নেটফ্লিক্স বেসিক এর সাবস্ক্রিপ্সন।

পঞ্চম প্ল্যানটি হল ২৪৯৯ টাকা : এতে গ্রাহকরা পাবেন ৫০০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট বাবহারের সুযোগ। এর সঙ্গে থাকছে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ দেখার সুযোগ পাবেন এবং আমাজন প্রাইম ও নেটফ্লিক্স স্ট্যান্ডার্ড।

শেষ প্ল্যানটি হল ৩৯৯৯ টাকার : ১০০০ এমবিপিএস স্পিড যুক্ত এই প্লানটিও একইভাবে আনলিমিটেড ইন্টারনেট বাবহারের সুযোগ দেবে । সাথে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ দেখতে পাবেন এবং আমাজন প্রাইম ও নেটফ্লিক্স প্রিমিয়ামও থাকবে।