বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

Jio এর সবথেকে সস্তা প্লান! মাত্র ১০ টাকায় মিলবে কল, ডেটা এবং এসএমএসের সুবিধা

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১৩, ২০২২, ১১:২৪ পিএম | আপডেট: মে ১৩, ২০২২, ১১:২৪ পিএম

Jio এর সবথেকে সস্তা প্লান! মাত্র ১০ টাকায় মিলবে কল, ডেটা এবং এসএমএসের সুবিধা
Jio এর সবথেকে সস্তা প্লান! মাত্র ১০ টাকায় মিলবে কল, ডেটা এবং এসএমএসের সুবিধা

টেলিকম দুনিয়ায় যে বিপুল পরিবর্তন জিও এনেছিল তা সত্যি অনস্বীকার্য। অন্যান্য টেলিকম সংস্থাকে ছাড়িয়ে সবথেকে কম দামে এখনো পরিষেবা দিয়ে চলেছে জিও। তবে অন্যান্য সংস্থাগুলির মতো গত বছরের শেষের দিকে জিও তার সকল প্রিপেইড রিচার্জ প্ল্যানের দামই যে বেশ কিছুটা করে বাড়িয়েছে। কিন্তু এর মধ্যে অবাক করা বিষয়টি হলো এত দাম বাড়ার পরও এখনো আপনি মাত্র ১০ টাকা খরচ করলেই একটি প্ল্যান রিচার্জ করতে পারবেন।

আর এর মধ্যে সবচেয়ে বিশেষ গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, এই প্ল্যান রিচার্জ করে ডেটা, কলিং এবং এসএমএসের সুবিধাও পাবেনআপনি! অনেকেরই হয়তো অবাক লাগছে এটা আবার কি প্লান? আসুন তাহলে আর দেরি না করে এই প্ল্যানটির সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আদতে এখানে যে প্ল্যানটির কথা বলা হয়েছে সেটি জিওর একটি ১০ টাকার টপ-আপ ভাউচার। টপ-আপ হলো এক ধরনের রিচার্জ প্লান, যেটা জিও তার ব্যবহারকারীদের প্রিপেইড এবং পোস্টপেইড উভয় ধরনের গ্রাহকদের জন্যই দেয়। জিওর প্রিপেইড রিচার্জ প্ল্যানের তালিকায় ক্রিকেট প্ল্যান, ৪জি ডেটা ভাউচার, অ্যানুয়াল প্ল্যান, টপ-আপের মতো অনেক ধরণের ক্যাটাগরির প্ল্যান আপনারা দেখতে পাবেন।

তার মধ্যেই সবথেকে সস্তা টপ-আপের প্ল্যান হলো ১০ টাকার। জিওর এই প্ল্যান রিচার্জ করলে ৭.৪৭ টাকার টকটাইম পাওয়া পেয়ে যাবেন, যার মাধ্যমে ডেটা, কলিং এবং এসএমএস এই তিন ধরণের ফেসিলিটিই পেয়ে যাবেন গ্রাহকরা। এই চরম মূল্যবৃদ্ধির যুগেও মাত্র ১০ টাকা খরচ করেই এত সুবিধা পাওয়া খুবই উপকারী।