শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ধামাকা অফার! Jio এর এই প্ল্যানগুলি ব্যবহার করলেই বিনামূল্যে ৩ মাসের জন্য পেয়ে যাবেন এই বিশেষ পরিষেবা

সৌভিক বেজ

প্রকাশিত: মে ৬, ২০২২, ০১:৩১ পিএম | আপডেট: মে ৬, ২০২২, ০৭:৩১ পিএম

ধামাকা অফার! Jio এর এই প্ল্যানগুলি ব্যবহার করলেই বিনামূল্যে ৩ মাসের জন্য পেয়ে যাবেন এই বিশেষ পরিষেবা
ধামাকা অফার! Jio এর এই প্ল্যানগুলি ব্যবহার করলেই বিনামূল্যে ৩ মাসের জন্য পেয়ে যাবেন এই বিশেষ পরিষেবা

একসময় ১জিবি ডেটার যা দাম ছিল সেই টাকায় এখন বেশ কয়েকদিনের খরচ চলে যায়। এটা সম্ভব হয়েছে একমাত্র Jio এর জন্যই। ভারতের টেলিকম বাজারে বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছিল Jio। এখন রোজ অফুরন্ত ইন্টারনেট ব্যবহারের মতো সুবিধা এনে দিয়েছে এই সংস্থা। বেশ কিছুদিন পর পরই দেখা যায় জিও কে নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হতে, তেমনই আরও একগুচ্ছ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও।

Jio যে নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে সেই সকল রিচার্জ প্ল্যানের সাথে থাকছে তিন মাস বিনামূল্যে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন। সাথে তো থাকছেই আনলিমিটেড ভয়েস কল, ডেটা, ও ১০০টি করে এমএসএম এর সুবিধা, এবং পেয়ে যাবেন অন্যান্য কিছু সুযোগ-সুবিধাও। নতুন রিচার্জ প্ল্যানগুলি হল ৩৩৩, ৫৮৩, ৭৮৩ টাকার।

প্রথমেই জানা যাক ৩৩৩ টাকার প্ল্যান সম্পর্কে : এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন। এছাড়াও থাকছে ভারতবর্ষের যেকোনো নম্বরে আনলিমিটেড কলের সুবিধা। সাথে থাকছে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এখানে বিশেষভাবে আপনারা পাবেন তিন মাসের জন্য বিনামূল্যে Disney+ Hotstar বাবহারের সুবিধা। আরও পাবেন Jio অ্যাপস এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হল ২৮ দিন।

দ্বিতীয় প্ল্যানটি হল ৫৮৩ টাকার : এই প্ল্যান রিচার্জ করলে একইভাবে গ্রাহকরা পাবেন প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট ব্যবহার করার সুবিধা। আগের মতোই ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস তো পাবেনই। আর এখানেও আপনারা পেয়ে যাবেন তিন মাসের জন্য বিনামূল্যে Disney+ Hotstar ও Jio অ্যাপস সাবস্ক্রিপশন বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানটি বৈধ থাকবে ৫৬ দিন পর্যন্ত।

সর্বশেষ প্ল্যানটি হল ৭৮৩ টাকার : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ভারতবর্ষের যেকোনো নম্বরে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। আর পাবেন প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট। প্রতিদিন ১০০টি করে এসএমএস। একইভাবে তিন মাসের জন্য বিনামূল্যে Disney+ Hotstar এবং Jio অ্যাপস এর সাবস্ক্রিপশন থাকছে বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হল ৮৪ দিন।