শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

JIO নিয়ে এলো এই বাম্পার অফার, সাশ্রয় করুন ৭১৯ টাকা পর্যন্ত! কিভাবে? জেনে নিন সহজ উপায়

সৌভিক বেজ

প্রকাশিত: মার্চ ২৩, ২০২২, ০২:৫৯ পিএম | আপডেট: মার্চ ২৩, ২০২২, ০৮:৫৯ পিএম

JIO নিয়ে এলো এই বাম্পার অফার, সাশ্রয় করুন ৭১৯ টাকা পর্যন্ত! কিভাবে? জেনে নিন সহজ উপায়
JIO নিয়ে এলো এই বাম্পার অফার, সাশ্রয় করুন ৭১৯ টাকা পর্যন্ত! কিভাবে? জেনে নিন সহজ উপায়

যারা মোবাইলে বেশিরভাগ শো বা মুভি দেখেন তারা জানেন নিশ্চয়ই বর্তমান সময়ে Disney Plus Hotstar ভারতের অন্যতম জনপ্রিয় একটি ওটিটি প্ল‍্যাটফর্ম। Marvel & Disney পোর্টফোলিও থেকে শুরু করে লেটেস্ট বলিউড মুভি, লাইভ স্পোর্টসের মতো বিভিন্ন ধরনের কন্টেন্ট এই অ্যাপের মাধ্যমে আমরা দেখে থাকি। অন‍্যান‍্য প্ল‍্যাটফর্মেও যেমন কন্টেন্ট দেখার জন্য সাবস্ক্রিপশন প্রয়োজন সেই নিয়ম দেখা যায় Disney Plus Hotstar এর ক্ষেত্রেও, সেই সাবস্ক্রিপশন এর দাম ৪৯৯ টাকা থেকে শুরু করে ১৪৯৯ টাকা পর্যন্ত আছে। কিন্তু দেশের এই টেলিকম কোম্পানি Reliance Jio দিচ্ছে এমন একটি প্ল‍্যান যেটি রিচার্জ করলে তার সাথেই বিনামূল্যে পেয়ে যাবেন Disney Plus Hotstar subscription আর নিয়মমতো তার সাথেই পাবেন ভয়েস কল, ডেটার সুবিধা সাথে সাশ্রয় করতে পারবেন ৭১৯ টাকা পর্যন্ত। আসুন তবে বিস্তারিত জেনে নেওয়া যাক কিভাবে করবেন।

এটাও জেনে রাখা প্রয়োজন যে শুধুমাত্র জিও নয় বরং প্রায় সবকটি টেলিকম কোম্পানিই ফ্রি সাবস্ক্রিপশন দেওয়ার জন্য Disney Plus Hotstar এর সঙ্গে যুক্ত রয়েছে। তবে জিও সব সময়ই তাদের প্রতিদ্বন্দ্বীতা করে আসছে। এই কোম্পানি এয়ারটেল এবং ভিআইয়ের তুলনায় Disney Plus Hotstar সাবস্ক্রিপশন সহ যে প্ল‍্যানগুলি নিয়ে এসেছে তা যথেষ্ট কম দামে। দেখুন কিভাবে Jio প্রিপেইড প্ল‍্যান রিচার্জ করে Disney Plus Hotstar ছাড়াও ৭১৯ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

আপনারা হয়তো দেখে থাকবেন জিও তাদের ১৪৯৯ টাকা রিচার্জের সঙ্গে Disney Plus Hotstar Premium দিয়ে থাকে, যার ফলে এর সাবস্ক্রিপশন এর দাম এবং এই রিচার্জ প্ল‍্যানের দাম সমান। এছাড়াও এই প্ল‍্যানে জিওর ৭১৯ টাকা দামের প্ল‍্যানের সমস্ত সুবিধা অর্থাৎ আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি করে এস‌এম‌এস ও ২GB করে ডেটা এবং ৮৪ দিনের ভ‍্যালিডিটি পেয়ে যাবেন। অর্থাৎ হিসাব করলে দেখা যাচ্ছে এই রিচার্জের জন্য ১৪৯৯ টাকা দাম দিলে ৭১৯ টাকা দামের প্ল‍্যানের সমস্ত বেনিফিটগুলি তো পাচ্ছেন পাশাপাশি অতিরিক্ত Disney Plus Hotstar সাবস্ক্রিপশনের জন্য মাত্র ৭৮০ টাকা দাম পড়ছে, যেখানে আলাদাভাবে এই সাবস্ক্রিপশনের খরচ হবে ১৪৯৯ টাকা। এই সাবস্ক্রিপশন নিলী আপনি 4K কন্টেন্ট এর পাশাপাশি এক সঙ্গে চারটি ডিভাইসে ব‍্যবহার করতে পারবেন।

এখন আপনাকে যেটা করতে হবে, চালাকি করে চারজন মিলে এই ৭৮০ টাকা পেমেন্ট করে সকলেই এই সাবস্ক্রিপশন উপভোগ করতেই পারেন। এর ফলে মাথাপিছু সাবস্ক্রিপশনের খরচ পড়বে মাত্র ১৯৫ টাকা। যেহেতু এই প্ল‍্যানে চারটি ডিভাইস ব্যবহার করা যায় তাই প্রত‍্যেকে নিজের পছন্দ অনুযায়ী কন্টেন্ট দেখতে এবং উইশলিস্টে যোগ করতে পারবেন। আবার অন‍্যদিকে হিসেব করলে শুধুমাত্র ১৪৯৯ টাকা দামের ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনের খরচ মিটিয়ে দিয়ে ৭১৯ টাকা দামের প্ল‍্যানটি উপভোগ করুন একপ্রকার বিনামূল্যেই।