ফের গুলির লড়াই কাশ্মীরে, সেনার গুলিতে খতম দুই জঙ্গি

52
Image Source: Goggle

বিশেষ প্রতিবেদনঃ মঙ্গলবার সকালে জম্মু ও কাশ্মীরের গান্ডেরওয়াল এলাকায় ফের গুলির লড়াই চলল সেনা ও জঙ্গিদের মধ্যে। সেনা বাহিনীর গুলিতে খতম হল দুই জঙ্গি। ঘটনাস্থল থেকে প্রচুর পরিমানে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে জওয়ানরা। এখনও তল্লাশি চলছে। ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে ভূস্বর্গ। এর আগে শেষ জঙ্গি হামলা হয় গত মাসের ২৮ তারিখে।

একসাথে তিনটি জায়গায় হামলা করে দুস্কৃতীরা। রামবান জেলার বাটোটা এলাকার জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে একটি যাত্রীবাহী বাসে হামলা চালায় জঙ্গিরা। তবে চালকের তৎপরতায় হতাহতের ঘটনা ঘটেনি। সেবার সেনার গুলিতে খতম হয়েছিল চার জঙ্গি। এরপর তল্লাশি শুরু হলে বেগতিক দেখে কিছু জঙ্গি একটি বাড়িতে ঢুকে তার বাসিন্দাদের পণবন্দি করে। তারপর সেখান থেকেই নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। পালটা জবাবও দেয় সেনাবাহিনী।

গুলির লড়াইয়ে তিন জঙ্গি প্রান হারায়। এদিকে গান্ডেরওয়ালের গুরেজ সেক্টরে নিয়ন্ত্রণ রেখা বরাবর পাকিস্তানের দিক থেকে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করার সঙ্গে সঙ্গেই তাদের আটকে দেয় ভারতীয় সেনা। এরপরই শুরু হয় দু পক্ষের লড়াই। আরেকটি ঘটনা ঘটে শ্রীনগরে। দুপুরের দিকে জমজমাট এলাকা লক্ষ্য করে গ্রেনেড হামলা করা হয়। সেসময় পথেঘাটে বিশেষ লোকজন না থাকায় প্রাণহানি ঘটেনি।

আরও পড়ুনঃ  মহিলাদের জন্য সুখবর, ৩০ লাখের বেশি পদে নিয়োগের ঘোষনা মোদি সরকারের

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.