বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

নদিয়ার কৃষ্ণনগরে সিদ্ধেশ্বরী কালী মন্দিরে গহনা চুরি, চাঞ্চল্য ছড়ালো এলাকায়

১১:৪৭ এএম, মে ১৫, ২০২১

নদিয়ার কৃষ্ণনগরে সিদ্ধেশ্বরী কালী মন্দিরে গহনা চুরি, চাঞ্চল্য ছড়ালো এলাকায়

নিজস্ব প্রতিবেদনঃ নদিয়াঃ মলয় দেঃ আবারও গয়না চুরির ঘটনা ঘটল নদিয়ায়। গতকাল মধ্যরাতে সিদ্ধেশ্বরী মায়ের গহনা চুরি হয়। মন্দিরের সেবাইতের কাছ থেকে জানা যায়, অন্য দিনের মতোই তিনি আজ সকালে পৌনে পাঁচটা নাগাদ যখন মন্দিরে আসেন, অন্যান্য তালা ঠিকঠাক থাকলেও মায়ের ঘরের গ্রিলের গেট এবং দরজার তালা খোলা থাকে। তারপরেই তিনি লক্ষ্য করেন মায়ের গয়না চুরির হয়েছে।

উল্লেখ্য মায়ের গায়ের থেকে শাড়ি সরানো, গলার সোনার হার, মাথার টায়রা-টিকলি, জীব সহ বেশ কিছু গহনা চুরি যায়। তবে রুপোর উপর সোনার জল করা হাতের বালা, বা পায়ের নুপুর এধরনের কিছু নিয়ে যায়নি। এরপর কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে এসে খতিয়ে দেখেন। তবে সিসি ক্যামেরা সচল থাকার কারণে, তদন্তে অনেকটাই সুবিধা হবে বলে মনে করছেন তারা।

[caption id="attachment_14476" align="alignnone" width="1270"]নদিয়ার কৃষ্ণনগরে সিদ্ধেশ্বরী কালী মন্দিরে গহনা চুরি, চাঞ্চল্য ছড়ালো এলাকায় নদিয়ার কৃষ্ণনগরে সিদ্ধেশ্বরী কালী মন্দিরে গহনা চুরি, চাঞ্চল্য ছড়ালো এলাকায় [/caption]

অন্যদিকে কোতোয়ালি থানার দুজন নিরাপত্তা রক্ষী নিয়মিত কর্তব্যরত অবস্থায় থাকা সত্ত্বেও পেছন দরজা ভেঙে এ ধরনের ঘটনা ঘটায় হতবাক সকলেই। গতকাল ছিল অক্ষয় তৃতীয়া। স্বাস্থ্যবিধি সরকারি নিয়ম মেনে বহু ভক্তবৃন্দ ক্ষণিকের জন্য হলেও মায়ের কাছে পুজো দিয়ে যান। স্বভাবতই বহু পুরাতন এবং জাগ্রত মায়ের গহনা চুরি যাওয়ার ঘটনায় ভেঙে পড়েছেন ভক্তবৃন্দরা।