রাজ্যের পরিস্থিতি নিয়ে নালিশ জানাতে শীঘ্রই মোদির দ্বারস্থ হচ্ছে বঙ্গ বিজেপি

রাজ্যের পরিস্থিতি নিয়ে নালিশ জানাতে শীঘ্রই মোদির দ্বারস্থ হচ্ছে বঙ্গ বিজেপি
রাজ্যের পরিস্থিতি নিয়ে নালিশ জানাতে শীঘ্রই মোদির দ্বারস্থ হচ্ছে বঙ্গ বিজেপি

বাংলার পরিস্থিতি নিয়ে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দ্বারস্থ হতে চলেছে বঙ্গ বিজেপি। বিজেপি সূত্রে খবর, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন রাজ্যের বিজেপি সাংসদরা। কাল বা পরশু প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সম্ভাবনা রয়েছে বিজেপির প্রতিনিধি দলের।

বিজেপি সূত্রে খবর, মূলত ভোট পরবর্তী হিংসা নিয়েই আলোচনা করবেন বিজেপি প্রতিনিধি দল। এছাড়াও সেই বৈঠকেও বিজেপি কর্মীদের ওপর হামলা, রাজ্যে নারী স্বাধীনতা সহ একাধিক বিষয় তুলে ধরা হবে। ইতিমধ্যেই প্রধানমন্ত্রীর কাছ থেকে সময়ও চেয়েছেন বিজেপি সাংসদরা। প্রধানমন্ত্রীর দফতর সময় দিলেই দিল্লীর উদ্দেশ্যে পাড়ি দেবেন দিলীপ ঘোষরা। সূত্রের দাবি, আগামী দুই একদিনের মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে পারেন দিলীপ ঘোষরা।

অন্যদিকে, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপির প্রায় ১০ জন বিধায়ক যাচ্ছেন রামনাথ কোবিন্দের দরবারে। সেখানে গিয়ে ভোট পরবর্তী হিংসা নিয়ে যেমন অভিযোগ জানানো হবে মুকুল রায় বিজেপি বিধায়ক পদ খারিজের বিষয়টি তুলে ধরা হবে।

প্রসঙ্গত সম্প্রতি দিল্লি সফর সেরে ফেলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন দিল্লি সফর একেবারে তার মন মত হয়েছে। এবারের সফরে গিয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও দেখা করেছেন। এমনকি জানিয়েছেন, এবার থেকে প্রতি দুই মাস অন্তর দিল্লি সফর করবেন মুখ্যমন্ত্রী। যা নিয়ে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। এবার বিজেপি নেতৃত্বের আলাদা ভাবে দিল্লি সফর নিয়েও কটাক্ষের সুর শোনা গিয়েছে রাজ্য শাসকদলের গলায়।