দীঘায় ধানচাষের জলাভূমি থেকে উদ্ধার হল এক ব্যবসায়ীর মৃতদেহ, তদন্তে পুলিশ

দীঘায় ধানচাষের জলাভূমি থেকে উদ্ধার হল এক ব্যবসায়ীর মৃতদেহ, তদন্তে পুলিশ
দীঘায় ধানচাষের জলাভূমি থেকে উদ্ধার হল এক ব্যবসায়ীর মৃতদেহ, তদন্তে পুলিশ / ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদনঃ দীঘাঃ দীঘার ডাব ব্যবসায়ী রবীন্দ্র সেনাপতি গতকাল নিউ দীঘায় ডাব ব্যবসার জন্য বাড়ি থেকে বেরিয়ে আসেন। তবে গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় ওই ব্যবসায়ীর পরিবার খোঁজাখুঁজি শুরু করে। অবশেষে আজ ভোরে ধানচাষের জলাভূমি থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়।

প্রসঙ্গত দীঘার ডাব ব্যবসায়ী তথা পদিমা গ্রামের বাসিন্দা রবীন্দ্র সেনাপতি। বয়স ৪০। গতকাল নিউ দীঘায় ডাব ব্যবসার জন্য বাড়ি থেকে বেরিয়ে আসেন, আর তারপর গভীর রাত হলেও বাড়ি ফেরেন না তিনি। এরপর পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। আর অবশেষে আজ ভোরে পাড়ার লোকজন ওই ব্যবসায়ীর মৃতদেহ দেখতে পান গ্রামের একটি ধানচাষের জলাভূমিতে। এরপরই পরিবারের লোকজন খবর পেয়ে ছুটে আসেন এবং ওই মৃতদেহ তাঁদের পরিবারের নিখোঁজ হয়ে যাওয়া সদস্য বলে জানান।

এরপরই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান দীঘা থানার পুলিশ। তারপরই দীঘা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। কেন, কিভাবে মারা গেলো তার তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবার সূত্রে জানা গেছে মৃত রবীন্দ্রের তিন কন্যা সন্তান রয়েছে। এছাড়া জানা যায় কিছু দিন ধরে স্ত্রীর সাথে বনিবনা চলছিল। সেকারণে মানষিক যন্ত্রনায় পড়ে নেশা ভান করতেন ওই ব্যবসায়ী। অনেকে মনে করছেন অতিরিক্ত নেশা ভান করায় এমন ঘটনা ঘটেছে।