Google Map দেখে কনে বাড়ি যাচ্ছিল বরযাত্রী! অতঃপর কী ঘটলো দেখুন…

Google Map দেখে কনে বাড়ি যাচ্ছিল বরযাত্রী! অতঃপর কী ঘটলো দেখুন...
Google Map দেখে কনে বাড়ি যাচ্ছিল বরযাত্রী! অতঃপর কী ঘটলো দেখুন...

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার এমন এক ঘটনা সামনে এলো যা দেখে অবাক সকলেই। Google Map দেখে ভুল বাড়িতে পৌঁছালো বরযাত্রী। আর তারপর কী ঘটলো দেখুন..

প্রসঙ্গত ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়। জানা গেছে, ইন্দোনেশিয়ার অন্তর্গত একটি গ্রামে একই দিনে দুটি কনের বিয়ে ও বাগদানের অনুষ্ঠান ছিল। যথারীতি কনে কে বিয়ে করতে আসছিল বরযাত্রী। কনের বাড়ি আসার জন্য Google Map অনুসরণ করেই আসছিল বরযাত্রী। আর সেখানেই ঘটল বিভ্রাট। ওই গ্রামে যে বাড়িতে বাগদানের অনুষ্ঠান চলছিল ভুল করে সেখানে উপস্থিত হয় বরযাত্রী। তারপর সেখানে গিফট দেওয়া-নেওয়াও হয়। তবে কিছু সময় গেলে মেয়ের বাড়ির লোকেরা বুঝতে পারে কিছু একটা ভুল হচ্ছে।

তারপর কী ভুল সেটা বুঝতে পারা মাত্র সেখান থেকে বরযাত্রী ক্ষমা চেয়ে বেরিয়ে যায়। তবে জানা গেছে ওই বাড়ির লোকজনই বরযাত্রী কে সঠিক কনের বাড়িতে যেতে সাহায্য করে। যে মেয়েটির বাড়ি ভুল করে বরপক্ষ পৌঁছে ছিল সে মেয়েটির নাম উলফা। এই অবাক করা ঘটনার প্রসঙ্গে উলফা জানায়, সে বাগদানের অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছিল। সেসময়ই ওই বরপক্ষ উপস্থিত হয়। তবে উলফা তাঁদের দেখে নি। তার পরিবার তাদের স্বাগত জানায়। তবে ভুল ভাঙলে বরপক্ষ জানায় Google Map এর জেরেই তাঁদের ভুল হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.