বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বড় সিদ্ধান্ত ভারতীয় রেলের! আজ থেকে পরিবর্তন হল বেশ কিছু ট্রেনের সময়সূচি! দেখে নিন একনজরে

০৫:৩৩ পিএম, এপ্রিল ১৫, ২০২১

বড় সিদ্ধান্ত ভারতীয় রেলের! আজ থেকে পরিবর্তন হল বেশ কিছু ট্রেনের সময়সূচি! দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ করোনার জেরে নাজেহাল রাজ্যবাসী। গত বছরে করোনার আগমনের পর বেশ কয়েকমাস লকডাউন চলে ছিল দেশ সহ রাজ্যে। আর তার জেরে জরুরি পরিষেবা ছাড়া বন্ধ ছিল প্রায় সবকিছুই। এমনকি দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ট্রেন চলাচল। তবে পরিস্থিতি স্বাভাবিক হতেই ধীরে ধীরে চালু হয় ট্রেন পরিষেবা। যাত্রীদের সুবিধার্থে ভারতীয় রেল চালু করে বিশেষ ট্রেন। আর এরই মাঝে ফের বড় সিদ্ধান্ত নিল ভারতীয় রেল।

প্রসঙ্গত ভারতীয় রেল আজ থেকে বেশ কিছু ট্রেনের সময়সূচিতে বদল এনেছে। ভারতীয় রেলের পক্ষ থেকে জানা গেছে, আজ থেকে বান্দ্রা টার্মিনাস থেকে বরোনি এক্সপ্রেস স্পেশ্যাল ট্রেনের সময়েও পরিবর্তন করা হয়েছে৷ এছাড়া শিকোহাবাদ ও ফিরোজাবাদ, ফফুন্দ, ভরথানা ইটাবা স্টেশনে ট্রেনের আগমন ও প্রত্যাবর্তনের সময়েও পরিবর্তন করা হয়েছে। এই সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.enquiry.indianrail.gov.in এই ওয়েবসাইটে।

অন্যদিকে রেলের পক্ষ থেকে জানানো হয়, যাদের টিকিট কনফার্ম আছে তাঁদের কোনও সমস্যা হবে না। তবে করোনা সতর্কতা মেনেই যাত্রা করতে হবে বলে জানিয়েছে রেল। অন্যদিকে আজ থেকে আবারও কিছু অসংরক্ষিত ট্রেন যথা- ০৪৩৩৬ গাজিয়াবাদ-মোরাদাবাদ, ০৪৪৩৩৫ মোরাবাদ-গাজিয়াবাদ, ০৪৩৩৩ গারোলা-নাজিবাবাদ ও ০৪৩৩৪ নাজিবাবাদ-গাজরোলা চলতে শুরু করেছে।