বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

নন্দীগ্রামে বহিরাগতদের প্রবেশ নিয়ে বিস্ফোরক মন্তব্য মুখ্যমন্ত্রীর! কী বললেন তিনি? দেখে নিন

০৩:০৬ পিএম, মার্চ ৩১, ২০২১

নন্দীগ্রামে বহিরাগতদের প্রবেশ নিয়ে বিস্ফোরক মন্তব্য মুখ্যমন্ত্রীর! কী বললেন তিনি? দেখে নিন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়েগেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফার ভোট। আর বাকি ৭ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে অনেক আগে থেকেই আসরে নেমে পড়েছে। এরইমাঝে তৃণমূল শিবিরও প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা ও নির্বাচনী ইস্তেহার। চলছে জোরকদমে প্রচার। অন্যদিকে রাতপোহালেই নন্দীগ্রামে নির্বাচন। তাই চলছে শেষ মুহূর্তের প্রচার। আর এরই মাঝে এক বিস্ফোরক অভিযোগ জানালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

প্রসঙ্গত নন্দীগ্রাম থেকে তৃণমূলের হয়ে লড়বেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এবং তাঁর বিপক্ষে বিজেপির হয়ে লড়বেন তারই দলত্যাগী সেনা, বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তাই নন্দীগ্রামে বেশ হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে তা বলাই যায়। আর এবার নন্দীগ্রাম প্রসঙ্গে ফের অভিযোগ আনলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি বলেন, নন্দীগ্রামে প্রবেশ করছে বহিরাগত গুন্ডারা। যারা ভোটারদের হুমকি দিয়ে প্রভাবিত করার চেস্টা করছে বলেই জানান মুখ্যমন্ত্রী। আর এই নিয়ে নির্বাচন কমিশনের কাছেও অভিযোগ জানান।

তবে শুধু নন্দীগ্রাম নয় বয়াল, গোকুলনগর, বলরামপুরেও বহিরাগত ঢোকার অভিযোগও তিনি জানান। তিনি বলেন বহিরাগতরা এলাকায় প্রবেশ করে সন্ত্রাশ এর সৃষ্টি করছে। অন্যদিকে মুখ্যমন্ত্রী অভিযোগ নিয়ে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার জানান, মুখ্যমন্ত্রীর কাছে প্রমাণ থাকলে তিনি নির্বাচন কমিশন কে তা জানান, শুধু শুধু রাজনৈতিক হাওয়া গরম করার মানে নেই। নির্বাচন কমিশন শান্তিপূর্ণ ভাবে নির্বাচন করানোর দায়িত্বে রয়েছেন। উল্লেখ্য গত ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হয়েছে নির্বাচন। এবার কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।