সুশান্তের বায়োপিক নিয়ে প্রয়াত অভিনেতার বাবা নিলেন এই সিদ্ধান্ত! জল গড়াল আদালত পর্যন্ত

সুশান্তের বায়োপিক নিয়ে প্রয়াত অভিনেতার বাবা নিলেন এই সিদ্ধান্ত! জল গড়াল আদালত পর্যন্ত
সুশান্তের বায়োপিক নিয়ে প্রয়াত অভিনেতার বাবা নিলেন এই সিদ্ধান্ত! জল গড়াল আদালত পর্যন্ত

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ২০২০ সাল আমাদের কাছে কালো বছর ছিল। আমাদের দেশে আছড়ে পড়েছিল করোনার ভাইরাস। তাঁর রেশ এখনও অব্যাহত। এছাড়া টলিউড থেকে শুরু করে বলিউডে কয়েকজন নামকরা তারকাদের হারায় আমরা। শোকের ছায়া পড়ে বিনোদন জগতে। আর যার মধ্যে অন্যতম হলে বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গতবছর ১৪ই জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল অভিনেতা কে।

এরপর থেকেই চলে তদন্ত। তাঁর মৃত্যু আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে বেশ কয়েকমাস ধরেই তদন্ত চলে। তবে এখনও পর্যন্ত সুশান্তের মৃত্যুর কিনারা পায় নি তাঁর পরিবার। আর এরই মাঝে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বায়োপিক তৈরি হতে চলেছে। আর এই খবর পেয়ে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং ও তাঁর পরিবার দ্বারস্থ হলেন দিল্লি আদালতের।

প্রসঙ্গত অভিনেতার মৃত্যুর পর তাঁর পরিবারসূত্রে জানানো হয়েছিল, সুশান্তের জীবন নিয়ে ওয়েব সিরিজ কিংবা ছবি করার জন্য অনুমোদন নিতে হবে অভিনেতার বাবা কে কে সিংয়ের কাছ থেকে। অনুমতি ছাড়া তাঁর জীবনের উপর আধারিত কোনও কিছুই তৈরি করা যাবে না বলেই জানান হয়। তাই ছেলের বায়োপিক তৈরির কথা শুনে দিল্লি আদালতকে সুশান্তের বাবা জানান, তাঁর ছেলের মৃত্যুর তদন্তের কাজ এখনও চলছে। আর এই তদন্ত শেষ হওয়ার আগে তাঁর ছেলেকে নিয়ে কোনও প্রজেক্ট হোক সেটা তিনি চান না।

অন্যদিকে সুশান্তের বাবা জানান, এই ছবি টি যে নির্মাতারা তৈরি করছেন সন্দেহভাজনের তালিকায় রয়েছেন তারা। এছাড়া তিনি মনে করেন, তাঁর ছেলের চরিত্রে কালি ছেটানোর জন্যই এরকম উদ্যোগ। অন্যদিকে ছবির ট্রেলার দেখে বোন প্রিয়াঙ্কা সিং ট্যুইটে হুঁশিয়ারি দিয়ে জানান, আদালতে দেখা হবে। আর এরপর তারা ওই বায়োপিকের সব রকমের প্রোমোশনে স্থগিতাদেশ চেয়ে আদালতের দ্বারস্ত হলে, দিল্লি আদালত আইনি নোটিস পাঠায় ছবির নির্মাতাদের।