বাজি ফাটতেই বরকে পিঠে নিয়েই ছুট দিল ঘোড়া! অতঃপর যা হল.. দেখুন ভিডিও

বাজি ফাটতেই বরকে পিঠে নিয়েই ছুট দিল ঘোড়া! অতঃপর যা হল.. দেখুন ভিডিও
বাজি ফাটতেই বরকে পিঠে নিয়েই ছুট দিল ঘোড়া! অতঃপর যা হল.. দেখুন ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Youtube Video Post By Gujarat Headlines

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া কোন ভিডিও শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এক হাসির ভিডিও। যা দেখে নেটিজেনরা হেসে কুপকাত!

সম্প্রতি Gujarat Headlines এর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেই ভিডিও তে দেখা যাচ্ছে, ঘোড়ার পিঠে চড়ে বিয়ে করতে যাচ্ছে বর। সঙ্গে রয়েছে বরযাত্রীও। সেই স্থানে গানও চলছে। এবং গানের তালে অনেকেই নাচছেন। সঙ্গে বাজিও ফাটানো হচ্ছে। আর এরই মাঝে ঘোড়াটির মাথা বিগরে যায়। আর বর কে পিঠে নিয়েই ঝড়ের গতিতে ছুটতে শুরু করে ঘোড়াটি।

আর ঘোড়ার পিছন পিছন দৌড়াতে শুরু করে বাকিরাও। শেষে বরকে কিছু দূরে মাটিতে পড়ে থাকতে দেখা যায়। তিনি আঘাত পেয়েছেন বলেও মনে করা হচ্ছে। প্রসঙ্গত ঘটনাটি ঘটেছে গুজরাটের (Gujrat) পাটান (Patan) জেলার রোডা গ্রামে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিও দেখে নেটিজেনরা হেসেই সাড়া।