শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

শোকের ছায়া বলিউডে! প্রয়াত পরিচালক রাজ কৌশল

১২:০৪ পিএম, জুন ৩০, ২০২১

শোকের ছায়া বলিউডে! প্রয়াত পরিচালক রাজ কৌশল

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউড হারালো আরও এক পরিচালককে। বুধবার ভোর রাতে না ফেরার দেশে পারি দিলেন অভিনেত্রী মন্দিরা বেদীর স্বামী পরিচালক রাজ কৌশল। জানা গেছে বুধবার ভোর রাতে প্রায় ৪.৩০ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন পরিচালক রাজ কৌশল।

উল্লেখ্য প্রয়াত রাজ কৌশল নিজের কর্মজীবনের পথচলা শুরু করেছিলেন কপিরাইটার হিসেবে। এছাড়া তিনি নিজস্ব একটি বিজ্ঞাপন সংস্থাও চালু করেছিলেন ১৯৯৮ সালে। অন্যদিকে রাজ কৌশল সহকারী হিসেবেও কাজ করেছিলেন সুভাষ ঘাই, মুকুল আনন্দ এর ত্রিমূর্তি সিনেমাতে। এছাড়া প্রায় ৮০০ এরও বেশি কর্মাশিয়াল পরিচালনা করেন তিনি।

অন্যদিকে ‘অ্যান্থনি কৌন হ্যায়’, ‘প্যার ম্যায় কভি কভি’, সহ ‘শাদি কা লাড্ডু’ এই তিনটি ছবি পরিচালনা করেছেন রাজ কৌশল। তিনি অভিনেত্রী মন্দিরা বেদীকে বিয়ে করেছিলেন। তাঁদের দুটি সন্তান। মেয়ে তারাকে ও ছেলে বীর। স্ত্রী, সন্তানদের ছেড়ে অকালে চলে গেলেন পরিচালক রাজ কৌশল।

https://twitter.com/IamOnir/status/1410084586638372868

রাজ কৌশলের মৃত্যু ঘিরে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। অনেকেই শোক প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। পরিচালক অনির ট্যুইট করে শোক জ্ঞাপন করেছেন। তিনি লিখেছেন, খুব শীঘ্রই চলে গেলে। আমরা ফিল্ম নির্মাতা ও প্রযোজক রাজ কৌশলকে হারিয়েছি। আজ সকালে, খুব দুঃখ জনক। তিনি আমার প্রথম চলচ্চিত্র মাই ব্রাদার নিখিলের অন্যতম নির্মাতা ছিলেন..।

https://twitter.com/roshanabbas/status/1410086249017212936