প্রকাশ্য রাস্তায় কোপানো হল আইনজীবী দম্পতিকে! ভিডিও তুলতে ব্যস্ত পথযাত্রীরা

প্রকাশ্য রাস্তায় কোপানো হল আইনজীবী দম্পতিকে! ভিডিও তুলতে ব্যস্ত পথযাত্রীরা
প্রকাশ্য রাস্তায় কোপানো হল আইনজীবী দম্পতিকে! ভিডিও তুলতে ব্যস্ত পথযাত্রীরা / ছবি সৌজন্যেঃ Screengrab from Twitter Video Tweeted By @KomatireddyKVR

বংনিউজ২৪x৭ ডেস্কঃ এবার প্রকাশ্য রাস্তায় কোপানো হল এক আইনজীবী দম্পতিকে। আর এই নৃশংস ঘটনাটি ঘটেছে তেলঙ্গনার মন্থনি এবং পেড্ডাপল্লি শহরের মাঝে এক ব্যস্ততম রাস্তায়৷ শুনে অবাক হচ্ছেন নিশ্চয়! এক ব্যস্ততম রাস্তায় এধরণের ঘটনার কেউ কোনও প্রতিবাদ করলোনা, আসলে পথ যাত্রীরা ব্যস্ত ছিলেন এই নৃশংস ঘটনার ভিডিও করতে।

উল্লেখ্য, তেলঙ্গনা হাইকোর্টের আইনজীবী ছিলেন গট্টু ভমন রাও ও পিভি নগামণি। তাঁরা স্বামী-স্ত্রী ছিলেন। সুত্র মারফৎ জানা যায়, প্রকাশ্য রাস্তায় তাদের কোপানো হয়। তাদের বুকে বেশ কয়েকবার চুরি বসানো হয়। তাঁর ফলে রক্তাক্ত হয়ে ওঠে ঘটনাস্থল। এই ঘটনার একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমনকি একটি ভিডিওতে দেখা যায় ঘটনাস্থলে থাকা একটি বাস হর্ন বাজাতে থাকে। এছাড়া একটি বাইক চালক সেখানে উপস্থিত হলে তিনিও ঘটাটি স্বচক্ষে দেখেন। কিন্তু কেউ কোনও প্রতিবাদ জানান না।

প্রসঙ্গত আইনজীবী গট্টু ভমন রাও রক্তাক্ত অবস্থাতেই হামলাকারীর নাম ও নিজের পরিচয় বলতে থাকেন, যা সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া একটি ভিডিওতে উঠে এসেছে। উল্লেখ্য জানা গেছে এই ঘটনার হামলাকারীর নাম কুন্তি শ্রীনিবাস। তিনি হলেন তেলেঙ্গনা রাষ্ট্র সমিতির সদস্য। এছাড়া এই ঘটনার সাথে যুক্ত ১০ জনকে আটক করেছে পুলিশ। সঙ্গে মূল অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.