বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

করোনা আক্রান্তদের কাছে পৌঁছে যাচ্ছে যাদবপুরের ল্যাবের অক্সিজেন সিলিন্ডার! SFI কে বাহবা দিলেন শ্রীলেখা!

০৫:৩২ পিএম, এপ্রিল ৩০, ২০২১

করোনা আক্রান্তদের কাছে পৌঁছে যাচ্ছে যাদবপুরের ল্যাবের অক্সিজেন সিলিন্ডার! SFI কে বাহবা দিলেন শ্রীলেখা!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে এবার এক অভিনব উদ্যোগ নিল যাদবপুরের SFI সংগঠন।

উল্লেখ্য করোনা কালে অক্সিজেনের ঘাটতি মেটাতে, এবং করোনা আক্রান্তদের সাহায্য করতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ল্যাবের অক্সিজেন করোনা আক্রান্তদের বাড়ি পৌঁছে দেবার অভিনব উদ্যোগ নিল যাদবপুরের SFI সংগঠন। তাদের এই কাজে পাশে রয়েছে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যও। অক্সিজেনের যোগান দিতে SFI সংগঠনের এই অভিনব উদ্যোগ কে বাহবা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

করোনার সঙ্কটময় পরিস্থিতিতে কোথায় অক্সিজেন পাওয়া যাচ্ছে, কোন হাসপাতালে বেড রয়েছে এরূপ যাবতীয় তথ্য সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে আপডেট করছেন টলিউডের তারকারা। তাদের মধ্যে রয়েছেন শ্রীলেখা মিত্র। করোনা রোগীদের জন্য রান্না করা খাবার কোথায় পাওয়া যাচ্ছে সেই খবর দিয়ে চলেছেন অভিনেত্রী।