শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

‘সায়ন্তিকা দি স্বাগতম’ হাতে লেখা পোস্টারে নেত্রীকে স্বাগত জানালো বাঁকুড়াবাসী! দেখুন ফটোগ্যালারি

০১:২৭ পিএম, মার্চ ২৩, ২০২১

‘সায়ন্তিকা দি স্বাগতম’ হাতে লেখা পোস্টারে নেত্রীকে স্বাগত জানালো বাঁকুড়াবাসী! দেখুন ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা। এবার তৃণমূল শিবিরে যোগ দিয়েছে নতুন এক ঝাঁক তারকা। তারমধ্যে একজন হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আসন্ন নির্বাচনে তিনি বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়বেন।

বর্তমানে তিনি শুরু করেছেন প্রচার যাত্রা। প্রসঙ্গত অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রচারে নেমে সকল মানুষের সাথে মন খুলে কথা বলে চলেছেন। এমনকি জনগনের অভিযোগ সহ দুঃখ-কষ্ট সব কথায় শুনছেন তিনি। সকল প্রবীণদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনও করে চলেছেন। বাঁকুড়াবাসীর মন জয় করে জনপ্রিয় অভিনেত্রী থেকে জনপ্রিয় প্রার্থী হওয়ার লড়ায়ে নেমেছেন তিনি। এরই সাথে বাঁকুড়ার বিদায়ী বিধায়ক শম্পা দরিপার মান ভাঙাতেও হাজির হন বিধায়কের বাড়ীতে। আর এবার তিনি তাঁর প্রচারের একটি চিত্র তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়।

https://www.facebook.com/iamsayantikabanerjee/posts/3726835904081195

সম্প্রতি তিনি ফেসবুকে কিছু প্রচারের ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে তাঁকে অভ্যর্থনা জানাতে ‘সায়ন্তিকা দি স্বাগতম’ হাতে লেখা পোস্টার লাগিয়েছেন বাঁকুড়াবাসী। আর এই ছবি সমূহ পোস্ট করে ক্যাপশনে লেখেন, পশ্চিমবঙ্গের উন্নয়নের স্বার্থে বাংলার অগ্নিকন্যা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের হাত শক্ত করতে আগামী পয়লা এপ্রিল আসছে দিন, জোড়া ফুলে ছাপ দিয়ে আমায় বিপুল ভোটে জয়ী করুন। এভাবেই প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি।

উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। ১লা এপ্রিল বাঁকুড়ায় নির্বাচন হতে চলেছে। অন্যদিকে এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।