ঠোঁট কেটে, স্ত্রী কে রাস্তায় ফেলে গাড়ি চাপা দিয়ে খুন করলো জনপ্রিয় চিকিৎসক!

ঠোঁট কেটে, স্ত্রী কে রাস্তায় ফেলে গাড়ি চাপা দিয়ে খুন করলো জনপ্রিয় চিকিৎসক!
ঠোঁট কেটে, স্ত্রী কে রাস্তায় ফেলে গাড়ি চাপা দিয়ে খুন করলো জনপ্রিয় চিকিৎসক! / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আবারও এক নির্মম হত্যার চিত্র উঠে এলো তামিলনাড়ুর চেন্নাইয়ে। একথা সত্য যে রাগে মানুষ বোধ, বুদ্ধি, জ্ঞান সবই হারিয়ে ফেলে। যা করা উচিৎ নয় সেকাজই করে বসে মানুষ। এক প্রকার হিংস্র হয়ে উঠে। আর এই হিংস্র হয়ে ওঠার ফলেই স্ত্রী কে নির্মম ভাবে খুন করলেন চেন্নাইয়ের জনপ্রিয় এক চিকিৎসক গোকুল কুমার।

প্রসঙ্গত জানা গেছে এই ঘটনায় অভিযুক্ত চিকিৎসক গোকুল কুমার তিন্ডিভানাম এলাকার বাসিন্দা। তিনি এক বেসরকারি হাসপাতালে কাজ করতেন। তাঁর স্ত্রী নাম কের্থানা। তিনি ছিলেন এক বেসরকারি কোম্পানির এইচআর। তাদের বিয়ের হয় প্রায় তিন বছর আগে। এছাড়া তারা বিয়ের পর আনন্দ নগরে থাকতেন। সেখানে তাদের সঙ্গে থাকতেন কের্থানার বাবা-মাও।

সুত্র মারফৎ জানা গেছে, লকডাউনের সময় থেকে চিকিৎসক গোকুল কুমার কাজে যাওয়া বন্ধ করেন। আর সেসময় থেকেই তাদের রোজকার অশান্তি চলত বলে জানা গেছে। এরপর হত শুক্রবার বিকেল ৪ টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে চরম অশান্তি শুরু হয় বলে স্থানীয়দের কাছে জানা যায়। আর এই অশান্তি চরমে পৌঁছালে চিকিৎসক গোকুল কুমার রান্না ঘরে থাকা ছুরি দিয়ে স্ত্রী কের্থানার ঠোঁট কেটে ফেলে প্রথমে, তারপর চুল ধরে টেনে নিয়ে আসে রাস্তায়। এরপর নিজে গাড়ি চালিয়ে স্ত্রী কে চাপা দিয়ে হত্যা করে ওই চিকিৎসক।

সেসময় কের্থানার বাবা-মা আটকাতে এলে তারাও আহত হন। ঘটনাস্থলেই মৃত্যু হয় কের্থানার। এরপরই স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ ময়না তদন্তে পাঠায় এবং কের্থানার আহত বাবা-মা কে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় পুলিশ। অন্যদিকে স্ত্রীকে গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায় চিকিৎসক গোকুল কুমার। তবে কিছু দূর গিয়ে গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েন ওই চিকিৎসক। তারপর সেখান থেকে চিকিৎসক গোকুল কুমারকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে পুলিশ। এবং পড়ে তাঁকে গ্রেফতার করে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.