বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

দেশবাসীকে নির্ভয়ে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী! সাথে আর কী বললেন?

০৫:৩৩ পিএম, জুন ২৭, ২০২১

দেশবাসীকে নির্ভয়ে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী! সাথে আর কী বললেন?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আজ রবিবার ৭৮ তম 'মন কি বাত'-এর অনুষ্ঠান নিয়ে সকল দেশবাসী কাছে হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিনের ‘মন কি বাত’ অনুষ্ঠানে তিনি কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং এর কথা স্মরণ করেন। এবং আজ নিজের এবং তাঁর মায়ের করোনা টিকা নেওয়ার কথা উল্লেখ করে সকল দেশবাসীকে নির্ভয়ে করোনা টিকা নেওয়ার কথা জানান।

প্রসঙ্গত ১৮ জুন শেষ নিঃশ্বাস ত্যাগ করছেন কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং। আর আজ ‘মন কি বাত’ অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্মরণ করেন কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং কে। তিনি বলেন, অলিম্পিক্সের কথা হলেই মনে পরে কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং এর কথা। এরই সাথে প্রধানমন্ত্রী বলেন, মিলখা সিং হাসপাতালে থাকাকালীন তাঁর সাথে কথা হয়, এবং প্রধানমন্ত্রী অ্যাথলিট টোকিও অলিম্পিক্সে যারা অংশগ্রহণ করছে তাদেরকে উৎসাহিত করার জন্য তাঁকে অনুরোধ জানিয়েছিলেন।

অন্যদিকে আজ ‘মন কি বাত’ অনুষ্ঠানে সকল দেশবাসীকে নির্ভয়ে ভ্যাকসিন নেওয়ার কথা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের একাংশ মানুষ করোনা টিকা নিতে ভয় পাচ্ছেন। তাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী উদাহরণ হিসেবে নিজের ও তাঁর প্রায় ১০০ বছর বয়সী বৃদ্ধা মায়ের টিকা নেওয়ার কথা উল্লেখ্য করেন।

এছাড়া তিনি বলেন, করোনা টিকার কিছু পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে। তবে করোনাকে হারাতে টিকা নেওয়া অত্যন্ত জরুরি। তিনি জানান, দেশের সকল মানুষের উচিত করোনা টিকা নেওয়া। এরই সাথে তিনি বলেন, সকলকে চিকিৎসা বিজ্ঞানের ওপর ভরসা করতে হবে। টিকা নিয়ে করোনা বিধি মেনে চলতে হবে। তবেই সকলে একসঙ্গে করোনার সাথে লড়াই করতে পারা যাবে।