মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক কারবারিদের হাতে আহত হলেন এই প্রতিবাদী দম্পতি, তদন্তে পুলিশ

মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক কারবারিদের হাতে আহত হলেন এই প্রতিবাদী দম্পতি, তদন্তে পুলিশ
মাদক বিক্রির প্রতিবাদ করায় মাদক কারবারিদের হাতে আহত হলেন এই প্রতিবাদী দম্পতি, তদন্তে পুলিশ / ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ ইংরেজবাজার থানার কমলাবাড়ী জহরপুর খাস পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। ওই দম্পতি কে মারা হয়েছে বলে অভিযোগ। ঘটনার পরই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ওই দম্পতি কে। আহত দম্পতির নাম রবিউল ইসলাম (৩২)। পেশায় গাড়িচালক ও তার স্ত্রী রুপসানা বিবি (২৬ )। তাদের বাড়ির ওই এলাকায়।

আহত রবিউল ইসলাম জানান দীর্ঘদিন ধরে এলাকার প্রতিবেশী অভিযুক্ত কলিমুদ্দিন ও তার ছেলে মহিদুর শামীম এরা এলাকায় মাদক ব্যবসা করত। পাশাপাশি এলাকায় তারা মাদক খেত। যার ফলে এলাকার যুবকরা নেশাগ্রস্ত হয়ে পড়তে শুরু করে। এলাকায় পরিবেশ তারা নষ্ট করে দিয়েছিল। আর আজ শনিবার সকালে অভিযুক্ত প্রতিবেশী কলিমুদ্দিন শেখ মইদুল সেখ ও তার ছেলে শামীম সেখ এলাকায় মাদক বিক্রি করছিল তখন সেটি দেখতে পেয়ে প্রতিবেশী রবিউল ইসলাম তাদের বাধা দেয় এবং প্রতিবাদ করে। আর তখনই ওই দুই মাদক ব্যবসায়ী দলবল নিয়ে হাশুয়া, রোড দিয়ে রবিউল কে মারধর শুরু করে।

অন্যদিকে রবিউলকে মার খেতে দেখতে পেয়ে তার স্ত্রী রুকসানা বিবি তাকে বাঁচাতে আসলে অভিযুক্ত প্রতিবেশীরা তার স্ত্রীকে মারধর করে। আর এই ঘটনার পরই শনিবার দুপুরে আহত ও রক্তাক্ত অবস্থায় ইংরেজবাজার থানায় এসে ওই দম্পতি লিখিত অভিযোগ করে। সেখান থেকে পুলিশ প্রথমে তাদের মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। ইংরেজবাজার থানার পুলিশ বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।