নিখিল উভয়কামি! তাই কি নিখিল-নুসরতের সম্পর্কে ইতি? আসল সত্যতা প্রকাশ করলেন নিখিল

নিখিল উভয়কামি! তাই কি নিখিল-নুসরতের সম্পর্কে ইতি? আসল সত্যতা প্রকাশ করলেন নিখিল
নিখিল উভয়কামি! তাই কি নিখিল-নুসরতের সম্পর্কে ইতি? আসল সত্যতা প্রকাশ করলেন নিখিল

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে টলি পাড়ায় চর্চার মূল কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত এবং নিখিলের সম্পর্ক। সহবাস সঙ্গী নাকি বিয়ে? কেনই বা ভাঙল অমন রুপকথার মত বিয়ের কাহিনী? সম্প্রতি এই প্রসঙ্গে উঠে এল নয়া তথ্য। নুসরত সম্প্রতি নিখিলের পাঠানো একটি বিবৃতির দু লাইন প্রকাশ করেন যেখানে স্পষ্ট ভাষায় লেখা নিখিল তাঁদের সম্পর্ককে লিভ ইন রিলেশন শিপ লিখেছেন। এই দু লাইন প্রকাশ করে নুসরত বলতে চেয়েছেন সহবাস শব্দটি নিখিল আগে ব্যবহার করেছেন তিনি বলেন নি।

এদিকে আরও একটি অভিযোগ করা হয়েছে নিখিলের বিরুদ্ধে। নিখিল নাকি উভয়কামি আর তার জেরেই নিখিল এবং নুসরতের মধ্যে ঝামেলা। বিয়ের পর এই সত্য প্রকাশ পায় নুসরতের কাছে। এমনকি ২০১৯ সালে একটি সংবাদ প্রকাশ্যে আসে অভিনেত্রী হসপিটালে ভর্তি হন ঘুমের ওষুধ খেয়ে। তিনি সেই সময় নিখিলকে একটি পুরুষ সঙ্গির সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে দেখে ফেলেন অভিনেত্রী। তবে সেই সব কিছুই গুঞ্জন ওঠে । এই সংবাদের কোনও সত্যতা প্রকাশ হয়নি। নিখিল এবং নুসরতকে গতবছর পুজোর অষ্টমীতে দেখা যায় একসঙ্গে। তারপরই বিচ্ছেদ।

নুসরতের এই দু লাইন প্রকাশ করার পর সমস্ত জল্পনা ওড়ালেন খোদ নিখিল। তিনি একটি সংবাদ মাধ্যমে জানান, তিনি ওই বিবৃতির প্রথম লাইন শুরুই করেন নুসরত কে আমি বিয়ে করেছি লিখে। তিনি আরও বলেন আমি স্টেট ওসব বানানো গল্প। আমার স্কুলের বন্ধুর সঙ্গে ভালো সম্পর্ক থাকাটা খুব স্বাভাবিক। ইন্ডাস্ট্রির লোক লাইম লাইটে থাকার জন্য যা খুশি তাই বলছেন। আমি চাই নুসরত ভালো থাকুক। যশের সঙ্গে ওর বিয়ে হয়েছে। ঈশান ওদের পুত্র। ওরা সুখে থাকুক। কিন্তু আমার নামে এত নিকৃষ্ট মানের অভিযোগ যেন না তোলা হয়।