গাড়িতে নাচতে নাচতে যাচ্ছছিলেন নববধূ, পড়লো ভয়ঙ্কর পথ দুর্ঘটনার কবলে! ভাইরাল ভিডিও

গাড়িতে নাচতে নাচতে যাচ্ছছিলেন নববধূ, পড়লো ভয়ঙ্কর পথ দুর্ঘটনার কবলে! ভাইরাল ভিডিও
গাড়িতে নাচতে নাচতে যাচ্ছছিলেন নববধূ, পড়লো ভয়ঙ্কর পথ দুর্ঘটনার কবলে! ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Tweeted By @utkarshs88

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা অবাক করা ঘটনা উঠে আসে আমাদের সামনে। অনেক সময় আনন্দদায়ক, অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া কোন ভিডিও শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি উৎকর্ষ সিং নামক এক ব্যাক্তি তাঁর নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোষ্ট করেছে। যা দেখে শোকাহত নেটজগত। ভিডিওটি তে দেখা যাচ্ছে, গাড়ি করে বিয়ে করতে যাচ্ছে কনে। কনের সাথে সেখানে উপস্থিত ছিলেন আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব সহ ব্যান্ডপার্টি। আর সেসময় সেখানে উপস্থিত হয় বরযাত্রীও। আর তারপরেই যাওয়ার পথে হুড খোলা গাড়িতে দাঁড়িয়ে নাচতে শুরু করেন কনে। এবং তাঁর সাথে নাচে মেতে উঠেন বরযাত্রি-কনেযাত্রীরাও।

প্রসঙ্গত এসবই চলছিল রাস্তার ধারে। তবে হঠাতই উল্টোদিক থেকে ঝড়ের গতিতে একটি গাড়ী আসে। এবং নিমেষের মধ্যে কিছুজনকে ধাক্কা মেরে চলে যায়। এই ঘটনায় ঘটনাস্থলেই মারা যান পাত্রের এক কাছের সম্পর্কের ভাই প্রমোদ। এছাড়া আরও অনেকেই গুরুতর ভাবে আহত হন। তাদের সকলকে নিয়ে যাওয়া হয় মেরঠের হাসপাতালে। জানা গেছে ঘটনাটি গত মঙ্গলবার ঘটনাটি উত্তরপ্রদেশের মুজফ্ফ‌রনগর এলাকায় ঘটেছে। সেদিন পাত্রী হেমা ও পাত্র অঙ্কুর এর বিয়ের স্থানে যাওয়ার সময় ঘটনাটি ঘটে। ওই আনন্দের মুহূর্তের ভিডিওতেই পুরো ঘটনাটি ধরা পড়ে। যা খুবই মর্মান্তিক বলা চলে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.