বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

তবে কী এবার নতুন রূপে আসতে পারে ‘রানী রাসমণি’ ধারাবাহিক?

১১:৫৮ এএম, জুন ১৯, ২০২১

তবে কী এবার নতুন রূপে আসতে পারে ‘রানী রাসমণি’ ধারাবাহিক?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’। ২০১৭ সালের ২৪ জুলাই থেকে পথচলা শুরু করেছিল এই জনপ্রিয় ধারাবাহিক। মূলত রাণী রাসমণির জীবন অবলম্বনে তৈরি হয় এই ধারাবাহিক। যা এই দীর্ঘ কয়েক বছরে দর্শকদের মন জয় করে নিয়েছিল। শুরু থেকে আজ পর্যন্ত এখনও এই ধারাবাহিক তার জনপ্রিয়তার শীর্ষে রয়েছে বলাই যায়।

উল্লেখ্য রাণীর ছোটবেলা থেকে কৈশোর, যৌবন, বার্ধক্য সবটাই তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। তার অসাধারণ অভিনয়ে দর্শকরাও মুগ্ধ। এছাড়া রানী রাসমনীর পাশাপাশি রাণীর স্বামী, মেয়ে, জামাই, নাতি-নাতনি, নাত বৌ, নাত জামাই, রামকৃষ্ণ সহ ধারাবাহিকের অন্যান্যদের অভিনয়েও ধারাবাহিকটি দর্শকদের মন ছুঁতে পেরেছে। তবে কিছুদিন আগেই ধারাবাহিকের একটি নতুন প্রোমো মুক্তি পেয়েছিল। যা দেখে অনুমান করা হচ্ছিল এবার শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘রাণী রাসমণী’। আর তা দেখে ভক্তদের মন খারাপ হয়।

[caption id="attachment_19303" align="alignnone" width="1000"]তবে কী এবার নতুন রূপে আসতে পারে ‘রানী রাসমণি’ ধারাবাহিক? তবে কী এবার নতুন রূপে আসতে পারে ‘রানী রাসমণি’ ধারাবাহিক?[/caption]

সম্প্রতি মুক্তি হওয়া প্রোমোতে দেখা যায় দক্ষিণেশ্বরের মা ভবতারিনী রাণী’কে নিজের কাছে ডাকছেন। অর্থাৎ পৃথিবী ছেড়ে যেতে হবে রানী কে, তার জীবনকাল এবার শেষ হয়ে এসেছে। আর তিনি মারা গেলে এই ধারাবাহিকটি কী শেষ হয়ে যাবে তা নিয়ে আগেই জল্পনা তৈরি হয়েছিল। তবে শোনা যাচ্ছে নতুন রূপে আসতে পারে ‘রানী রাসমণি’ ধারাবাহিক!

তবে এবিষয়ে এখনও চ্যানেলের তরফে সরকারি ভাবে এখনও কিছুই জানানো হয়নি। কিন্তু টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, রাণীমার জীবনকাল শেষ হওয়ার পর, ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র রামকৃষ্ণের পরবর্তী জীবনকে কেন্দ্র করে চলবে ধারাবাহিকটি। তবে জানা গেছে চরিত্রগুলি না বদলে নতুন নামে নতুন রূপে দেখা যেতে পারে ‘রানী রাসমণি’ ধারাবাহিক।