শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

আংশিক লকডাউনে বাজার খোলার নিয়মে বেশকিছু বদল আনল রাজ্য সরকার, রইলো বিস্তারিত

০৫:২৭ পিএম, মে ৫, ২০২১

আংশিক লকডাউনে বাজার খোলার নিয়মে বেশকিছু বদল আনল রাজ্য সরকার, রইলো বিস্তারিত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ একুশের নির্বাচনে জিতেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, এখন লক্ষ্য একটাই,সেটা হল কিভাবে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করা যায়। এমনকি এই পরিস্থিতিতে আজ শপথ গ্রহণ অনুষ্ঠান অনাড়ম্বর পূর্ণ ভাবেই অনুষ্ঠিত হয়। অন্যদিকে পূর্বে নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী আজ শপথ গ্রহণের পরই নবান্নে যান মুখ্যমন্ত্রী। সেখানে গার্ড অব অনার নিয়েই শুরু করেন প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক।

ইতিমধ্যেই করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যসচিব, রাজ্য পুলিশের ডিজি, কলকাতার নগরপালের সঙ্গে বৈঠক করেছেন মমতা। তবে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর আজ নবান্নে বৈঠক করে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে আগের দেওয়া নির্দেশিকায় বেশকিছু বদল আনে মুখ্যমন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রী জানান, সকাল ৭ টা থেকে ১০ টা এবং সন্ধ্যায় ৫ টা থেকে ৭ টা পর্যন্ত বাজার খোলা থাকবে।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/212770173988319

এছাড়া সোনার গয়নার দোকানগুলির ক্ষেত্রে দুপুর ১২টা থেকে বিকেল ৩টে পর্যন্ত খোলা রাখার নয়া নির্দেশিকা জারি করেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে ব্যাঙ্ক খোলা থাকবে সকাল ১০ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত। সঙ্গে কাল থেকেই বন্ধ থাকছে সমস্ত লোকাল ট্রেন। এছাড়া আগের দেওয়া নির্দেশিকা অনুযায়ী শপিং মল, বিউটি পার্লার, সুইমিং পুল, সিনেমা হল ইত্যাদি সবই বন্ধ থাকবে।