শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

“সোনু সুদ, দ্য রিয়েল হিরো” পোষ্টার হাতে ৭০০ কিমি পথ পায়ে হেঁটে সোনুর সাথে দেখা করল এই পড়ুয়া

১২:০৩ পিএম, জুন ১১, ২০২১

“সোনু সুদ, দ্য রিয়েল হিরো” পোষ্টার হাতে ৭০০ কিমি পথ পায়ে হেঁটে সোনুর সাথে দেখা করল এই পড়ুয়া

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তার মধ্যে অন্যতম হলেন সোনু সুদ।

কিছুদিন আগে তিনিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়েও তিনি অনেকের পাশে দাঁড়িয়েছেন। আর এবার করোনা রোগীদের সাহায্যে নয়া উদ্যোগ নিলেন সোনু সুদ। অক্সিজেনের সঙ্কট দূর করতে এবার দেশের প্রায় ১৬ থেকে ১৮ টি রাজ্যের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট স্থাপন করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। আর তাঁর এই নয়া কর্মসূচীর নাম হল ‘মিশন হসপিটাল অক্সিজেন’। আর একথা তিনি সোশ্যাল মিডিয়ায় একথা জানান।

[caption id="attachment_18183" align="alignnone" width="1200"]“সোনু সুদ, দ্য রিয়েল হিরো” পোষ্টার হাতে ৭০০ কিমি পথ পায়ে হেঁটে সোনুর সাথে দেখা করল এই পড়ুয়া “সোনু সুদ, দ্য রিয়েল হিরো” পোষ্টার হাতে ৭০০ কিমি পথ পায়ে হেঁটে সোনুর সাথে দেখা করল এই পড়ুয়া[/caption]

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা। এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। এবার এই হিরোর সাথেই দেখা করতে ৭০০ কিমি পথ খালি পায়ে হেঁটে এক পড়ুয়া মুম্বই আসে।

উল্লেখ্য ভেঙ্কটেশ নামে এক পড়ুয়া হায়দরাবাদ-মুম্বই হাইওয়ে ধরে ৭০০ কিমি পথ পায়ে হেঁটে সোনু সুদের সঙ্গে দেখা করতে আসে। পড়ুয়ার হাতে “সোনু সুদ, দ্য রিয়েল হিরো” পোষ্টার দেখা যায়। ওই পড়ুয়ার সাথে ছবিও তুলেছেন অভিনেতা। এবং সেই ছবি নিজের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ওই পড়ুয়ার কাছে তিনি কৃতজ্ঞ। কিন্তু নিজের জীবন বিপন্ন করে এই ধরনের কাজ করা তিনি কখনই উৎসাহিত করবেন না। দেখুন পোস্ট টি..

https://twitter.com/SonuSood/status/1402999804972523531