বিয়েবাড়িতে তন্দুরি রুটি তৈরি করতে থুতু ব্যবহার করল এই যুবক, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই গ্রেফতার যুবক

বিয়েবাড়িতে তন্দুরি রুটি তৈরি করতে থুতু ব্যবহার করল এই যুবক, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই গ্রেফতার যুবক
বিয়েবাড়িতে তন্দুরি রুটি তৈরি করতে থুতু ব্যবহার করল এই যুবক, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই গ্রেফতার যুবক / ছবি সৌজন্যেঃ Screengrab from Twitter Video Tweeted By @kumarayush084

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া কোন ভিডিও শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এক অন্যরকম ভিডিও।

উল্লেখ্য @tweetBYपत्रकार এই ট্যুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোষ্ট করা হয়েছে। ভিডিও তে দেখা যাচ্ছে, কোন একটি অনুষ্ঠান বাড়িতে তন্দুরি রুটি তৈরি করছে একটি ছেলে। এবং সে রুটি তৈরি করার সময় থুতু ব্যবহার করে। আর এই ভিডিও সে নিজেই তুলে রাখে। এবং পড়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। বর্তমানে এখনও করোনার কবল থেকে পুরোপুরি মুক্তি পায়নি দেশবাসী। আর তার মধ্যে ওই যুবকের এরূপ রুটি তৈরির পদ্ধতিতে করোনা ফের মহামারীর আকার নিতে পারে বলে অনেকেই মনে করছেন।

প্রসঙ্গত ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠে। জানা যায়, উক্ত ওই যুবকের নাম নৌশাদ। সে একটি বিয়ে বাড়িতে এই প্রকার কাজ করে। তন্দুরি রুটি উনুনে দেওয়ার আগে রুটিতে থুতু দিতে দেখা যায় ভিডিও তে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই হিন্দু জাগরণ মঞ্চ থেকে ওই যুবকের নামে অভিযোগ দায়ের করা হয় পুলিশের কাছে। নৌশাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯, ২৭০ ও ১১৮ ধারায় এবং মহামারী আইনের ০৩ ধারা তে মামলা করে পুলিস। তবে পুলিশের কাছে দোষ স্বীকার করে নৌশাদ জানায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্যই সে এরকম কাজ করে ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে।