বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মর্মান্তিক পরিণতি! অজয় নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল যুবক

১২:০৭ পিএম, আগস্ট ১, ২০২১

মর্মান্তিক পরিণতি! অজয় নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল যুবক

নিজস্ব প্রতিনিধি, পাণ্ডবেশ্বরঃ মর্মান্তিক ঘটনা! মাত্র ১৯ বছর বয়সেই চলে গেল একটা তরতাজা প্রাণ। শনিবার পাণ্ডবেশ্বরের অজয় নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল এক যুবক। ঘটনাটি ঘটেছে পাণ্ডবেশ্বরের পঞ্চপাণ্ডব মন্দিরের কাছে অজয়ের নদীঘাটে।

এখন যুবকের কোনও খোঁজ পাওয়া যায়নি। ওই তরুণের নাম ধর্মেন্দ্র ঠাকুর। বয়স ১৯ বছর। বাড়ি পাণ্ডবেশ্বর থানার রামনগর দু নম্বর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল তিন বন্ধু মিলে দুপুরের দিকে অজয় নদীতে স্নান করতে আসে। নদীতে স্নান করতে নেমে আচমকাই ধর্মেন্দ্র ঠাকুর তলিয়ে যায়। ওই সমস্য বাকি বন্ধুরা বাঁচানোর চেষ্টা করলেও, তারা ধর্মেন্দ্রকে উদ্ধার করতে পারেনি।

এদিকে গতকাল থেকে পাণ্ডবেশ্বর থানার পুলিশ ও স্থানীয়দের চেষ্টায় তল্লাশির পরেও, কোনও খোঁজ পাওয়া যায়নি। আজ সকালে ফের শুরু হয় উদ্ধারকাজ। উদ্ধারকাকে নামে পাণ্ডবেশ্বর থানার পুলিশ ও সিভিল ডিফেন্সের দল। তবে, সকাল সাতটা থেকে বেলা সাড়ে নয়টা পর্যন্ত ওই যুবকের কোনো হদিস পাওয়া যায়নি বলে সূত্রের খবর।

নিখোঁজ যুবকের বাবা অশোক ঠাকুর জানিয়েছেন, গতকাল রামনগর গ্রামের দুই বন্ধুর সঙ্গে তাঁর ছেলে কাজে যাব বলে বেরোয়। কিন্তু সন্ধেবেলা পুলিশের থেকে তাঁরা খবর পান যে, তাঁর ছেলে অজয় নদীতে তলিয়ে গেছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিখোঁজ ধর্মেন্দ্রর দুই বন্ধুকে আটক করেছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ।