নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত রাজ্য-রাজনীতি! তৃণমূলের পতাকা, ফ্লেক্স পোড়ানোর অভিযোগ উঠল নদীয়ায়

নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত রাজ্য-রাজনীতি! তৃণমূলের পতাকা, ফ্লেক্স পোড়ানোর অভিযোগ উঠল নদীয়ায়
নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত রাজ্য-রাজনীতি! তৃণমূলের পতাকা, ফ্লেক্স পোড়ানোর অভিযোগ উঠল নদীয়ায় / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ নদিয়াঃ মলয় দেঃ ইতিমধ্যেই রাজ্যে শুরু হয়েছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে দু-দফার ভোট। বাকি ছয় দফা। আর তারই মাঝে নদিয়ার শান্তিপুরে তৃণমূলের পতাকা, ফ্লেক্স পোড়ানোর ঘটনা ঘটল। প্রসঙ্গত গতকাল রাত দেড়টা নাগাদ, শান্তিপুরের ২২ নম্বর ওয়ার্ডের তেঁতুলতলায় তৃণমূলের বেশ কিছু ফ্ল্যাগ, ফেস্টুন আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে স্থানীয় বিজেপির বিরুদ্ধে। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দুটো নাগাদ , খেয়াল করেন চার-পাঁচটা দলীয় পতাকা এবং শান্তিপুর বিধানসভার তৃণমূল প্রার্থী অজয় দের নামাঙ্কিত ব্যানারে আগুন জ্বলছে! তবে কে বা কারা আগুন ধরিয়েছে তা কাউকে লক্ষ্য করা যায়নি!

শান্তিপুরের ২২ নম্বর ওয়ার্ড এর তৃণমূল কংগ্রেস সভাপতি সুরজিৎ সাহা জানান, স্থানীয় এক বিজেপি সমর্থক মদ বিক্রেতা এবং দুষ্কৃতী অপু দাসকে সন্দেহ করছেন। এই অনুযায়ী শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ করবেন সে কথাও জানান তিনি। , তবে ফোনে জানানো হয়েছে কিছুক্ষণের মধ্যেই তারা এসে পৌঁছাবেন।

তবে এবিষয়ে স্থানীয় বিজেপি নেতৃত্ব গোপেন বিশ্বাস জানান, তাদের বিজেপি দল এ ধরনের কোন নোংরা কাজের সঙ্গে জড়িত থাকেনা, এটা তৃণমূলের সাজানো ঘটনা, মিথ্যে অভিযোগে বিজেপিকে কলুষিত করার চেষ্টা করছে তৃণমূল এমনটাই জানান তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.