শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

রাস্তার মধ্যে গান গেয়ে নেটদুনিয়া মাতিয়ে তুলল এই খুদেদের দল! দেখুন ভিডিও

০২:১৩ পিএম, এপ্রিল ১৭, ২০২১

রাস্তার মধ্যে গান গেয়ে নেটদুনিয়া মাতিয়ে তুলল এই খুদেদের দল! দেখুন ভিডিও

কথায় আছে, 'হ্যাপিনেস লাইস ইন অ্যাটিটিউড'! অর্থাৎ খুশি হওয়া বা সুখে থাকা তোমার নিজস্ব চিন্তাধারার ওপর নির্ভরশীল। কেউ কেউ বিশাল কিছু পেয়ে গেলেও খুশি হন না। আবার কারোর মতে, জীবনে খুশি থাকতে গেলে টুকরো কিছু আনন্দের মুহূর্তই যথেষ্ট! সেই খুশি ছড়িয়ে দিতে বা সবার মধ্যে ভাগ করে নিতেও সদাপ্রস্তুত তারা৷ সম্প্রতি এরকমই এক খুশির মুহূর্তের নিদর্শন গড়ে তুলল নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও। যা নিমেষেই ইতিবাচক এক বার্তাও ছড়িয়ে দিল চারপাশে।

ঠিক কী রয়েছে ভিডিওটিতে? ভীষম সিং নামে এক আইপিএস অফিসারের শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার মধ্যেই জমিয়ে 'স্ট্রিট কনসার্ট'-এ মত্ত এক খুদেদের দল। তাদের হাতে দামী গিটার বা মাইক কিছুই নেই। একটা লাঠি নিয়ে সেটিকেই গিটার বানিয়ে গলা খুলে গান করছে একরত্তি এক ছেলে। আশেপাশে আরও খুদের দল তাতে তাল মেলাচ্ছে। দেখে মনে হচ্ছে, দুনিয়ার সবচেয়ে সুখী মানুষ তারা। ভিডিওটির ক্যাপশনও যেন সে কথাই জানান দিয়েছে। সেখানে লেখা, 'বছরের সবচেয়ে সুখী এবং আনন্দদায়ক ব্যান্ড! যাদের কাছে বিশ্বের সবচেয়ে দামী গিটারটিও রয়েছে!'

[embed]https://twitter.com/BhishamSinghIPS/status/1381524268089974790?s=20[/embed]

ভাইরাল এই ভিডিওটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরাও। প্রত্যেকেরই মত একই, খুশি থাকতে গেলে দামী কিছুর প্রয়োজন সত্যিই হয় না। মন থেকে খুশি থাকলেই মানুষ সবচেয়ে সুখে থাকে। আর সেই মানুষটিই চারপাশে খুশি আর আনন্দ ছড়িয়ে দিতে পারে নিমেষেই। পাশাপাশি খুদেদের দলটিকে 'মিষ্টি ব্যান্ড'-এর তকমা দিতেও ভোলেননি নেটজনতা। খুদের দলটি যে প্রত্যেকের মুখেই এক চওড়া হাসি এনে দিতে বেশ সফল হয়েছে, তা যে বলাই বাহুল্য।