‘মন্নত’-এর সামনে প্ল্যাকার্ড হাতে উপস্থিত শাহরুখের ভক্তগণ, বিশেষ বার্তা দিলেন অনুগামীরা

'মন্নত'-এর সামনে প্ল্যাকার্ড হাতে উপস্থিত শাহরুখের ভক্তগণ, বিশেষ বার্তা দিলেন অনুগামীরা
'মন্নত'-এর সামনে প্ল্যাকার্ড হাতে উপস্থিত শাহরুখের ভক্তগণ, বিশেষ বার্তা দিলেন অনুগামীরা

ছেলে রয়েছে এনসিবি হেফাজতে। তাই বেশ সমস্যার মধ্যেই দিন কাটছে কিং খানের। ইতিমধ্যেই স্থগিত করেছেন পাঠান এর শুটিং এর কাজে। এদিকে বলিউডের বেশ কিছু তারকা তার পাশে এসে দাঁড়িয়েছেন। যেদিন আরিয়ান এন সি বি গ্রেফতার করে সেদিন রাতেই মন্নতে শাহরুখ খানের সঙ্গে দেখা করতে আসেন সলমন খান। পাশাপাশি শাহরুখের পাশে দাঁড়ান বলিউডের বহু তারকা।

এবার দেখা গেল বলিউডের বাদশার ভক্তদের ভালোবাসা। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে একটি প্ল্যাকার্ড রাখা হয়েছে শাহরুখের মন্নতের সামনে। সেই প্ল্যাকার্ড এর মধ্যে লেখা ” আমরা সবসময় আপনাকে নিঃস্বার্থ ভাবে ভালোবেসে যাব। আপনার কঠিন সময়ে আমরা পাশে আছি। আর আগামী দিনেও থাকব। ” এই প্ল্যাকার্ড এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রচুর কমেন্টের বন্যা ভক্তদের। একজন লেখেন বাবা ধনী হোক বা গরীব বাবা মা তার সন্তানের কিছু হলে কষ্ট পাওয়াটা খুব স্বাভাবিক। আমি আছি শাহরুখ গৌরীর পাশে। এছাড়াও আরিয়ানের পাশে দাড়ান বলিউডের সুনীল শেট্টি, মিকা সিং, সুজান খান, পূজা ভাট প্রমুখ তারকারা।

প্রসঙ্গত ২ অক্টোবর মুম্বাই উপকূলে একটি ক্রুজ জাহাজে আয়োজিত পার্টিতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো একটি অভিযান চালায়। প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল যে এই পার্টিতে রয়েছে বলিউডের তাবড় তাবড় নাম। আচমকায় এই জাহাজে হানা দেয় এন সি বির টিম। এনসিবি থেকে একজন সিনিওর কর্ম কর্তা সর্বভারতীয় সংবাদপত্রে জানান তারা আটক করেছে শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খানকে। পাশাপাশি তিনি বলেন তদন্ত চলছে। তবে এই জাহাজ থেকে শুধু আরিয়ান নয় আরও ১০ জনকে আটক করেছে এনসিবি।