শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বয়সের সীমাকে বুড়ো আঙুল দেখিয়ে ৫২ বছর বয়সে ১২ নম্বর বিয়ে করছেন এই মহিলা

০৫:৫০ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

বয়সের সীমাকে বুড়ো আঙুল দেখিয়ে ৫২ বছর বয়সে ১২ নম্বর বিয়ে করছেন এই মহিলা

৫২ বছর বয়সে আবার বিয়ে! তাও আবার ১২ নং, শুনে চোখ কপালে উঠছে তো? অবাক হওয়ারই কথা কারণ আমাদের দেশে তো আবার মেয়েদের বেশি বয়সে বিয়ে করাটাকে তির্যক দৃষ্টিতেই দেখে থাকেন সমাজের মানুষেরা। ৩০ এর গণ্ডি পেরোলেই মনে করা হয় সেই মেয়ের আর বিয়ে সম্ভব নয়। যদিও আমেরিকার ক্ষেত্রে বা বিদেশে এরকম কোনো বাঁধাধরা নিয়ম নেই। যে যার ইচ্ছেমতো বিবাহ বন্ধনে যেকোনো বয়সে যেতে পারেন।

এই মহিলাও কিন্তু আমেরিকার বাসিন্দা। বর্তমানে তাঁর বয়স ৫২ বছর। আর তিনি এই বয়সে ১১ টি বিয়ে ইতিমধ্যে করে ফেলেছেন এমনকি ১২ নম্বর বিয়ের দিকে পা বাড়িয়েছেন এবার।

আমেরিকার বাসিন্দা এই মহিলার নাম মোনেত্তে। তাঁর থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, প্রথম হাইস্কুলের গণ্ডি পেরোনোর পরই বিয়ে করেন তিনি। তারপর থেকে ক্রমে ক্রমে ১১ বার বিয়ে করলেও একটি বিয়েও তাঁর জীবনে টেকেনি। আর তিনি ছাড়তে নারাজ। একটির পর একটি বিয়ে করে চলেছেন।

এখনও পর্যন্ত তাঁকে ২৮ জন পুরুষ প্রেমের প্রস্তাব দিয়েছেন। ১২ নম্বর স্বামী যিনি হতে চলেছেন তাঁর বয়স ৫৭ বছর। তাঁর নাম জন। গত দু বছর ধরে তাঁরা দুজনে সম্পর্কে আবদ্ধ ছিলেন। ওই একই ব্যক্তিকে এর আগে দুবার ইতিমধ্যেই বিয়ে করে নিলেও তৃতীয়বার জনকেই বিয়ে করতে চলেছেন তিনি। শুনতে অদ্ভুত লাগলেও এতে যদি উনি ভালো থাকেন সেই ভালোটাই তো সমাজে সকলের জন্য কাম্য তাইনা?