শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বয়স ৮৫! অথচ ৩৫-এর নীচে বয়ফ্রেন্ড খুঁজছেন এই 'আবেদনময়ী নারী'

০৭:০৪ পিএম, জুলাই ১১, ২০২১

বয়স ৮৫! অথচ ৩৫-এর নীচে বয়ফ্রেন্ড খুঁজছেন এই 'আবেদনময়ী নারী'

তিনি পেশাদার মডেল। বয়স 'মাত্র' ৮৫। কিন্তু বয়স বাড়লেও নিজেকে 'বৃদ্ধা' হয়ে দেননি তিনি৷ নিজেই নিজেকে ডাকেন 'আবেদনময়ী নারী'। আর তাই নতুন প্রেমিকের খোঁজ করছেন তিনি। তবে শর্ত একটাই, প্রেমিকের বয়স হতে হবে ৩৫-এর কম। সম্প্রতি সোশ্যাল অ্যাপে প্রেমিকের সন্ধানে মরিয়া হয়ে উঠেছেন তিনি।

নাম হ্যাটি। বাড়ি নিউ ইয়র্কে। ফ্যাশন দুনিয়ায় তাঁর পরিচিতি 'সিনিয়র মডেল' হিসেবে। তবে কমবয়সিদের সঙ্গে পাল্লা দিয়ে ক্যামেরার সামনে পোজ দেন। চলে ফটোশ্যুটও। এসবের মাঝেই ব্যক্তিগত জীবনে চরম 'রোম্যান্টিক' হ্যাটি। ৪৮ বছর বয়সে বিবাহবিচ্ছেদের পর থেকেই নিয়মিত ডেটিং করছেন তিনি। তবে বরাবরই কম বয়সি পুরুষদের ডেট করে এসেছেন তিনি৷ এত দিন ৩৯ বছর বয়সি এক প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। চুটিয়ে ডেটও করেছেন। তবে সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় এখন নতুন প্রেমিকের খোঁজে হ্যাটি।

[caption id="attachment_21977" align="alignnone" width="1280"]বয়স ৮৫! অথচ ৩৫-এর নীচে বয়ফ্রেন্ড খুঁজছেন এই 'আবেদনময়ী নারী' বয়স ৮৫! অথচ ৩৫-এর নীচে বয়ফ্রেন্ড খুঁজছেন এই 'আবেদনময়ী নারী'[/caption]

নিজের জীবনদর্শনের নাম দিয়েছেন ‘হ্যাটিটিউড’। আর এই হ্যাটিটিউডে তাঁকে সঙ্গ দিয়েছেন দুই মেয়ে ও তিন নাতি-নাতনি। হ্যাটিকে বরাবরই সমর্থন জানিয়ে এসেছেন তাঁরা। নিজের জীবনযাত্রা নিয়ে বিন্দুমাত্র লজ্জিত নন হ্যাটি। বরং তিনি চান নিজের মতো বাঁচতে। তাই অ্যাপে প্রেমিকের সন্ধানে বরাবর জানিয়ে এসেছেন নিজের চাহিদার কথা।

[caption id="attachment_21978" align="alignnone" width="1280"]বয়স ৮৫! অথচ ৩৫-এর নীচে বয়ফ্রেন্ড খুঁজছেন এই 'আবেদনময়ী নারী' বয়স ৮৫! অথচ ৩৫-এর নীচে বয়ফ্রেন্ড খুঁজছেন এই 'আবেদনময়ী নারী'[/caption]

বিভিন্ন ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট খুলেছেন হ্যাটি৷ সেখানে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, ৩৫ বছর বা তার নীচে প্রেমিকের সন্ধানে রয়েছেন তিনি। যাঁর সঙ্গে প্রেম করতে চান তিনি। ভালোবাসতে চান নিজের মতো করে। এর মধ্যেই হ্যাটির আবেদনে সাড়াও দিয়েছেন বহুজন। কিছু দিন আগেই অ্যাপে তাঁর ছবি ও বিবরণ দেখে এক যুবক যোগাযোগও করেছিলেন তাঁর সঙ্গে।

[caption id="attachment_21979" align="alignnone" width="1280"]বয়স ৮৫! অথচ ৩৫-এর নীচে বয়ফ্রেন্ড খুঁজছেন এই 'আবেদনময়ী নারী' বয়স ৮৫! অথচ ৩৫-এর নীচে বয়ফ্রেন্ড খুঁজছেন এই 'আবেদনময়ী নারী'[/caption]

ফ্যাশন দুনিয়ার কাছে তাঁর পরিচিতি ‘গ্ল্যাম গ্র্যান’ নামে৷ ৮৫ বয়সেও একেবারে ফিট তিনি। বয়সের ন্যুব্জতা গ্রাস করেনি হ্যাটি৷ নিয়মিত যোগব্যায়াম করেন তিনি। হাঁটা চলা থেকে ফটোশ্যুটে পোজ দেওয়া সবেতেই তাঁর বয়সীদের তুড়িতে টেক্কা দিতে পারেন হ্যাটি। নিয়মিত ব্লগও লেখেন তিনি৷ প্রেম-যৌনতা নিয়ে বিভিন্ন 'টিপস'ও দেন। আসলে তাঁর জীবনদর্শন একটাই, নিজেকে খুশি থাকা। নিজে আনন্দে থাকা। তাই এখনও প্রেমে ভরপুর মনে প্রেমিকের খোঁজ চালিয়ে যাচ্ছেন এই গ্ল্যামারাস 'বৃদ্ধা'!