করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হলো এই ভারতীয় ক্রিকেটারের, শোকের ছায়া ক্রিকেট জগতে

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হলো এই ভারতীয় ক্রিকেটারের, শোকের ছায়া ক্রিকেট জগতে

করোনা ভাইরাস চিন থেকে ছড়িয়ে পুরো বিশ্বে ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাস পুরো বিশ্বে আতঙ্ক ছড়িয়েছে। এর সবচেয়ে খারাপ প্রভাব খেলায় পড়েছে, কারণ এই ভাইরাসের কারণে বিশ্বজুড়ে বিভিন্ন খেলাকে বাতিল করে দেওয়া হচ্ছে। বেশকিছু খেলার সিরিজ এখনো পর্যন্ত বাতিল হয়ে গিয়েছে। এর মধ্যে করোনা ক্রিকেট জগতের এক বিশেষ ব্যক্তিরও প্রাণ কেড়ে নিল।

জনপ্রিয় ক্লাব ক্রিকেটাআর আর দিল্লির অনুর্ধ্ব ২৩ দলের প্রাক্তন সহযোগী স্টাফ সঞ্জয় ডোভালের করোনা সংক্রমণের কারণে সোমবার ২৯ জুন সকালে মৃত্যু হয়েছে। তার পরিবারের ঘনিষ্ঠ সূত্র এই কথা জানিয়েছেন। মৃত্যুকালে সঞ্জয় ডোভালের বয়স হয়েছিল ৫৩ বছর, তার পরিবারে স্ত্রী তথা দুই ছেলে রয়েছেন।
ডিডিসিএর এক আধিকারিক জানিয়েছেন, “ডোভালের শরীরে করোণা ভাইরাসের সংক্রমণের লক্ষ্মণ ছিল, আর তাঁকে প্রথমে বাহাদুরগড়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। যেখানে পরীক্ষায় তাকে পজিটিভ পাওয়া যায়। তারপর পরিস্থিতি খারাপ হওয়ায় তাকে দ্বারকার একটি হাসপাতালে ভর্তি করানো হয়। তাকে প্লাজমা থেরাপিও দেওয়া হয় কিন্তু কোনো ফল হয়নি”।

কিছুদিন আগেই দিল্লির ক্রিকেটার মিথুন মিনহাস তার অবস্থার ব্যাপারে জানিয়েছিলেন যে, “আমার বন্ধু সঞ্জয় ডোভাল নিউমোনিয়ায় গুরুতর পীড়িত ছিলেন, চারটি পরীক্ষা আর তিন সপ্তাহ পর করোনা সংক্রমিত হওয়ার ব্যাপারে জানা যায়। দেরীতে জানার আর নিউমোনিয়ার কারণে তার ফুসফুস ক্ষতিগ্রস্থ হয়েছিল, এই কারণে ডাক্তার প্লাজমা থেরাপির পরামর্শ দিয়েছিলেন”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.