শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

কী কাণ্ড! বন্যার মাঝেই কড়াইয়ে চেপে বিয়ে করতে গেলেন বর-কনে! রইল ভাইরাল ভিডিও

০৪:৫২ পিএম, অক্টোবর ১৯, ২০২১

কী কাণ্ড! বন্যার মাঝেই কড়াইয়ে চেপে বিয়ে করতে গেলেন বর-কনে! রইল ভাইরাল ভিডিও

কথায় আছে, ইচ্ছে থাকলেই উপায় হয়। এই প্রবাদকেই ফের সত্যি করে দেখালেন কেরলের এক নবদম্পতি। মুষলধারে বৃষ্টি আর প্লাবনের মাঝে বিশালাকার কড়াইতে চেপে মন্দিরে বিয়ে করতে গেলেন বর-কনে। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিয়ে করতে যাওয়ার জন্য কড়াইকেই নৌকায় পরিণত করার অভিনব এই ভাবনায় চমকপ্রদ নেটিজেনরাও।

ঘটনাটি ঘটেছে কেরলের আলাপ্পুজা জেলায়। সেখানে বাসিন্দা আকাশ ও ঐশ্বর্যর ইতিমধ্যেই বিয়ে ঠিক হয়। অল্প সংখ্যক আত্মীয়স্বজন নিয়েই ওই যুগলের এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল, সোমবার ছিল বিয়ের তারিখ। কিন্তু শুরু হয় মুষলধারে বৃষ্টি। আর বৃষ্টি কারণে বন্যায় প্লাবিত হয়ে যায় কেরলের অধিকাংশ জায়গা। আলাপ্পুজা জেলার বেশ কিছু অঞ্চলও জলপ্লাবিত হয়ে যায়৷ যে মন্দিরে আকাশ এবং ঐশ্বর্যর যেখানে বিয়ে হওয়ার কথা, সেখানে যাওয়ার রাস্তাও জলের তলায় চলে যায়।

এই অবস্থায় কীভাবে বিয়ের মণ্ডপে পৌঁছানো যাবে, তা নিয়ে বেশ দুশ্চিন্তায় পড়েন দুই পরিবারের সদস্যরা। অনেকে বিয়ে পিছিয়ে দেওয়ার কথাও ভাবেন। তবে রাজি হননি আকাশ-ঐশ্বর্য। এই সময় পরিবারের এক সদস্য বড় কড়াইতে চেপে বিয়ের মণ্ডপে যাওয়ার বুদ্ধি দেন। এরপর সেই কড়াই যোগাড় করে তাতে চাপিয়েই যুগলকে নিয়ে যাওয়া হয় মন্দিরে। সেখানে পৌঁছে নির্দিষ্ট সময়ে তাঁদের বিয়ে সম্পন্ন হয়।

https://twitter.com/path2shah/status/1450036612092424196?t=eWHoBle7zu6AyEjV0JTRrA&s=19

বর-কনে কড়াইয়ে বসে যাওয়ার দৃশ্য কেউ একজন ক্যামেরাবন্দী করেন। তারপর সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। জানা গিয়েছে, ওই যুগল।স্থানীয় একটি হাসপাতালে স্বাস্থ্য কর্মীর কাজে নিযুক্ত। কয়েকদিন আগেও বিয়ের সবকিছু পরিকল্পনামাফিক চলছিল। তবে আচমকা প্রবল বৃষ্টিতে সব অনুষ্ঠান ভেস্তে যাওয়ার উপক্রম হয়েছিল। তবে শেষমেশ বুদ্ধি ও ইচ্ছেশক্তির জোরে বন্যাকে পার করেই বিয়ে সারেন ওই যুগল।