বাইক নিয়ে খতরনাক স্টান্ট করছেন মহিলা, দেখুন রোমহর্ষক ভিডিও

বাইক নিয়ে খতরনাক স্টান্ট করছেন মহিলা, দেখুন রোমহর্ষক ভিডিও/ ছবি সৌজন্যেঃ Screengrab from Facebook Video Posted By @kalakaarsapp
বাইক নিয়ে খতরনাক স্টান্ট করছেন মহিলা, দেখুন রোমহর্ষক ভিডিও/ ছবি সৌজন্যেঃ Screengrab from Facebook Video Posted By @kalakaarsapp

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

কথায় আছে যে রাঁধে সে চুলও বাঁধে। বর্তমান যুগে নারী পুরুষে কোনো ভেদাভেদ নেই। তাই এই ভিডিও নিয়ে তোলপাড় এখন নেট দুনিয়ায়। বাইক নিয়ে দেখা গেলো এক মহিলাকে। তার সব খতরনাক স্টান্ট দেখে চক্ষু চড়কগাছ সকলের। যদিও বাইক হাতে বেশিরভাগ সময় ছেলেদেরই দেখা যায় কিন্তু মেয়েদের হাতে বাইক তাও আবার স্টান্ট করা অবস্থায় খুব কমই দেখা মেলে। অবশ্য বাইকটি কে চালাচ্ছে তার পরিচয় পাওয়া যায় নি। তবে এই সাহসি মহিলার কাণ্ড দেখে মুগ্ধ সকলেই।

ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল। প্রচুর লাইক এবং কমেন্ট পোস্ট জুড়ে। এই ভিডিও অনেক মহিলার কাছে অনুপ্রেরনা তবে মহিলা পুরুষ সকলেই যদি সঠিক ভাবে বাইক চালাতে না জানে তবে এই ধরণের স্টান্ট করা অনুচিত। এই ধরণের স্টান্ট আগে ঠিক ভাবে শিখে এবং প্র্যাকটিস করার পরই ট্রাই করা উচিত।

আরো পড়ুনঃ   চিৎকার করে 'কুছ নেহি হোগা' বলার পরই তেড়ে এল হাতি! ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়