শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পরিবারে বর্তমান ২৮ স্ত্রী! ফের ৩৭ তম বিয়ে সারলেন ১৩৫ সন্তানের বাবা এই বৃদ্ধ, রইল ভিডিও

০৮:০৪ পিএম, জুন ১০, ২০২১

পরিবারে বর্তমান ২৮ স্ত্রী! ফের ৩৭ তম বিয়ে সারলেন ১৩৫ সন্তানের বাবা এই বৃদ্ধ, রইল ভিডিও

কথায় বলে বিয়ে হল 'দিল্লি কা লাড্ডু'। খেলেও পস্তাতে হয়। আর না খেলেও। তাই তার স্বাদ পেতে বিয়েও করেই ফেলেন অনেকে। কিন্তু অধিকাংশ মানুষই সাধারণত এক জীবনে একবারই বিয়ে করে। কোনও কারণ বশত সেটি ভেঙে গেলে বা বিচ্ছেদ ঘটলে ফের বিয়ে করেন কেউ৷ সে বিয়ের সংখ্যাটাও সাধারণত দুই বা তিন বারের বেশি হয় না। কিন্তু স্ত্রী বেঁচে থাকাকালীনই ফের বিয়ে করলেন কেউ, তাও আবার তা সংখ্যায় ৩৭তম! এমন ঘটনা কি আগে শুনেছেন কখনও? তাও আবার এই একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে? সম্প্রতি এমনই এক ঘটনার সাক্ষী রইল নেটমাধ্যম।

সম্প্রতি এক বৃদ্ধ জীবনের ৩৭ তম বিয়ে সারলেন। তাও আবার ২৮ জন স্ত্রীর বর্তমানেই৷ নিজের পুরো পরিবারকে পাশে নিয়েই ৩৭ তম বিয়ে সারেন ওই বৃদ্ধ। সেই বিয়েতে উপস্থিত ছিলেন তাঁর ২৮ জন স্ত্রী, ১৩৫ জন ছেলে-মেয়ে ও ১২৬ জন নাতি-নাতনি! তাঁদের সাক্ষী রেখেই ফের বিয়ের সাজে সেজে নতুন বউকে ঘরে তুললেন তিনি। সেই বিয়ের ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি শেয়ার করেন আইপিএস রুপিন শর্মা। সেখানে তিনি লেখেন, বৃদ্ধটি সাহসী মানুষ। ২৮ জন স্ত্রী, ১৩৫ জন সন্তান এবং ১২৬ জন নাতি-নাতনির সামনে ৩৭তম বিয়ে করছেন তিনি। উল্লেখ্য, ওই ভিডিওতে বৃদ্ধের নতুন বিয়ের অনুষ্ঠানে পরিবারের সদস্যদের আনন্দ করতেও দেখা গিয়েছে।

https://twitter.com/rupin1992/status/1401470572245131267?s=20

প্রসঙ্গত, জানা গিয়েছে, এই বৃদ্ধ অতীতে ৩৬ বার বিয়ে করেছেন। তার ফলেই ১৩৫ সন্তানের পিতা তিনি। নাতি-নাতনির সংখ্যাও ১২৬ জন। বর্তমানে বৃদ্ধের ২৮ জন স্ত্রী বেঁচে রয়েছেন এবং খুশি মনেই বৃদ্ধের সঙ্গে থাকেন তাঁরা। এবার সেই পরিবারে বাড়ল আরও এক সদস্য। বৃদ্ধের নতুন ৩৭ তম স্ত্রী।