রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! তবুও আজও সিঙ্গল টলিউডের এই ৭ অভিনেত্রী

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! তবুও আজও সিঙ্গল টলিউডের এই ৭ অভিনেত্রী
রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! তবুও আজও সিঙ্গল টলিউডের এই ৭ অভিনেত্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সাধারণ মানুষ হোক অথবা সেলেব প্রেম সকলের জীবনেই দাগ কেটে যায়। কেও বহুদিন প্রেম করে এবং সেই প্রেমের শেষ পরিনতি পায় বিয়ের পিড়িতে। আবার অনেকের মন ভাঙ্গে শুরু হয় নতুন সঙ্গি খোঁজার। আবার কেও কেও সিঙ্গেল ভাবেই থাকা বেশি কার্যকর বলে মনে করেন। সিঙ্গেলদের তালিকায় রয়েছেন টলি পাড়ার বেশ কিছু কন্যারা। যারা প্রেম বাদ দিয়ে আপাতত নিজের ক্যেরিয়ারের দিকে বেশি খেয়াল রাখছেন। আসুন জেনে নিই রূপে লক্ষ্মী আর গুনে সরস্বতি হয়েও সিঙ্গেল জীবন বেছে নিয়েছেন কোন কোন টলি কন্যা।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) : বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী মিমি। সিরিয়ালের হাত ধরে ইন্ডাস্ট্রিতে আগমন হলেও তাঁর খ্যাতি এখন আকাশ ছোঁয়া। তাঁর জীবনেও প্রেমের ছোঁয়া লেগেছিল। শোনা যায় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বেশ কিছু বছর প্রেম করেছিলেন তিনি। তারপর সেই সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর আজও সিঙ্গেল অভিনেত্রী।

Ena Saha
Ena Saha

এনা সাহা (Ena Saha) : প্রথমে অভিনেত্রী আর এখন প্রযোজক। প্রেম বিয়ে নয় নিজের ক্যেরিয়ারে বেশি নজর দিয়েছেন অভিনেত্রী। অবশ্য এনা নিজের ব্যেক্তিগত জীবনকে প্রকাশ্যে আনতেও নারাজ।

Madhumita Sarcar

মধুমিতা সরকার (Madhumita Sarcar) : ইন্ডাস্ট্রিতে এসেই পরিচালক সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন তিনি। তারপর কিছু বছর পর তাঁদের বিচ্ছেদ হয়। এখন আপাতত সিঙ্গেল থাকছেন অভিনেত্রী।

Srabanti Chatterjee

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee); বাংলার অন্যতম বিতর্কিত অভিনেত্রী তিনি। বার বার প্রেমে পড়েছেন এবং সম্পর্ক টিকে যাওয়ার খাতিরে বিয়েও করেছেন তিন বার। তবুও প্রত্যেক বার বিচ্ছেদের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। এখন আপাতত ছেলের সঙ্গে সিঙ্গেল লাইফ কাটাচ্ছেন তিনি।

Parno Mitra

পার্নো মিত্র (Parno Mitra) : টলি পাড়ার বহু পরিচালকদের সঙ্গে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। তবুও বর্তমানে সিঙ্গল লাইফ কাটাচ্ছেন তিনি।

Isha Saha

ইশা সাহা (Isha Saha) : কোনও এক বলিউড তারকার সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রীর। এমনকি শোনা যায় ইশার জন্য সেই অভিনেতার ঘর ভাঙ্গার উপক্রম আসে। তবে সেটি গুঞ্জন বলে বলেছেন ইশা।

Ritabhari Chakraborty

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) : টলি পাড়ার সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। নিজের কঠোর পরিশ্রমের দ্বারা জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি। ইতিমধ্যেই বলিউডেও কাজ সেরেছেন তিনি। তবে নিজের ব্যেক্তিগত জীবন নিয়ে সেরকম ভাবে প্রকাশ্যে কিছু আনেন নি। তবে সম্প্রতি তিনি জানান খুব তাড়াতাড়িই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।