রোজগার কোট টাকা, তাও সাধারণ জীবন যাপন করেন এই ভারতীয় ক্রিকেটার

রোজগার কোট টাকা, তাও সাধারণ জীবন যাপন করেন এই ভারতীয় ক্রিকেটার

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ধনী বোর্ড হল বিসিসিআই। এবং ভারতীয় ক্রিকেটাররাও অন্য দেশের ক্রিকেটারদের তুলনায় অনেকটাই বেশি রোজগার করেন। ফলে ভারতীয় ক্রিকেট দলে প্রায় সমস্ত খেলোয়াড়ের লাইফস্টাইল যথেষ্টই উন্নত। দামী গাড়ি থেকে শুরু করে তাদের ড্রেসিং স্টাইল সমস্তই উচ্চমানের। কিন্তু ভারতীয় দলে এমন এক তারকা খেলোয়াড়ও আছেন যার এই সমস্ত জিনিসের প্রতি কোনো মোহ নেই এবং তিনি এই সমস্ত জিনিসের উপর এক্সট্রা খরচা করেন। তিনি আর কেউ নন তিনি হলেন ভারতীয় টেস্ট দলের উইকেটকিপার ঋদ্ধিমান সাহা।

টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিনাম সাহা এবিপি নিউজকে দেওয়া এক্সক্লুসিভ ইন্টারভিউতে নিজের জীবনের বেশকিছু কথা খোলামেলা বলেছেন। সেই সঙ্গে ঋদ্ধির স্ত্রী রোমিকে যখন এক সাংবাদিক প্রশ্ন করেন যে এত সাকসেসফুল হওয়া সত্ত্বেও তিনি এত সাধারণ কিভাবে থাকেন তো এটা নিয়ে তিনি জবাব দেন, “হ্যাঁ, আমাদের কাছে একটিও দামী গাড়ি নেই এমনকী বিএমডব্লিউও নেই। ঋদ্ধি স্যান্ডেল পরেই মলেও চলে যান। সেখানে মানুষ দেখে ভাবেন যে এটা ঋদ্ধিই নাকি… ও শুরু থেকেই এতটা সাধারণ। আমাদের কাছে থাকার জন্য যদি ফ্ল্যাটকে ছেড়ে দেওয়া হয় তো আমরা ভীষণই বেসিক স্ট্যান্ডার্ড ফলো করি”।

স্ত্রীয়ের পর ঋদ্ধিমান সাহা জানান যে “আমরা কোনো জিনিসেই এক্সট্রা এক্সপেন্স করি না। তা সে ড্রেসিংয়ের কথা হোক বা কারের। যতটা প্রয়োজন আমরা ততটাই খরচা করি। আমাদের দেখানো বিশেষ পছন্দের নয়”।

আরও পড়ুনঃ  ই-সিগারেট নিষিদ্ধ হল ভারতে, জেনে নিন এই যন্ত্রের ক্ষতিকর দিকগুলির বিষয়ে

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.