বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

জারি রয়েছে লকডাউন! পরিস্থিতির বশে মাঝ আকাশেই বিয়ে সারলেন তামিলনাড়ুর এই নবদম্পতি!

০৩:১১ পিএম, মে ২৪, ২০২১

জারি রয়েছে লকডাউন! পরিস্থিতির বশে মাঝ আকাশেই বিয়ে সারলেন তামিলনাড়ুর এই নবদম্পতি!

করোনা মোকাবিলায় দেশের বিভিন্ন প্রান্তেই জারি রয়েছে আংশিক বা কার্যত লকডাউন। ব্যতিক্রম নয় তামিলনাড়ুও। এতদিন ধরে সেখানে জারি ছিল লকডাউন। গত শনিবার সেই লকডাউনের সময়সীমা আরও এক সপ্তাহ বাড়িয়ে ৩১ মে অবধি করার সিদ্ধান্ত নিয়েছে তামিলনাড়ু সরকার। আর এই লকডাউনের মধ্যেই নিজেদের বিয়ে সারতে অভিনব এক পন্থা নিলেন সে রাজ্যেরই এক সদ্য বিবাহিত নবদম্পতি। আস্ত এক এরোপ্লেন ভাড়া করে মাঝ আকাশেই বিয়ে সারলেন তাঁরা।

জানা গিয়েছে, গত সপ্তাহেই মাদুরাইয়ের বাসিন্দা রাকেশ এবং দীক্ষাণা ঘরোয়া পরিবেশে গাঁটছড়া বেঁধেছিলেন। এর মধ্যেই লকডাউনের মাঝে একদিনের জন্য 'রিল্যাক্সেশন ডে' ঘোষণা করে তামিলনাড়ুর রাজ্য সরকার। সেদিন সমস্ত দোকান-পাটও রাত ৯টা অবধি খোলা থাকার নির্দেশ দেওয়া হয়। এই সুযোগ হাতছাড়া করেননি রাকেশ-দীক্ষাণা। মাদুরাই থেকে থুত্তুকুডিগামী একটি এরোপ্লেন ভাড়া করে সেখানেই ১৩০ জন অতিথির সান্নিধ্যে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হন দু'জন।

[caption id="attachment_15714" align="alignnone" width="1050"]জারি রয়েছে লকডাউন! পরিস্থিতির বশে মাঝ আকাশেই বিয়ে সারলেন তামিলনাড়ুর এই নবদম্পতি! জারি রয়েছে লকডাউন! পরিস্থিতির বশে মাঝ আকাশেই বিয়ে সারলেন তামিলনাড়ুর এই নবদম্পতি![/caption]

রাকেশ এবং দীক্ষাণার দুজনের মতেই, নিজেদের বিবাহকে স্মরণীয় করে রাখতে এই পন্থা নিয়েছিলেন তাঁরা। প্রতিটি নিমন্ত্রিত অতিথিদেরই RT-PCR পরীক্ষা করা হয়েছিল। ফলাফল নেগেটিভ আসার পরই তাঁদের প্লেনে তোলা হয়েছিল বলেও জানান নবদম্পতি। প্রসঙ্গত, শুক্রবারই তামিলনাড়ুতে ৩৬ হাজার নতুন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। তারপরই লকডাউনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নেন তামিলনাড়ু সরকার। জরুরি পরিষেবা ছাড়া বাকি সব কিছু বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। চালু রয়েছে 'ওয়ার্ক ফ্রম হোম'।