শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

করোনা আবহে এবার ব্যাঙ্কগুলিতে পরিষেবার সময়সীমা কমানোর আর্জি জানিয়ে চিঠি রাজ্য সরকারকে

০৬:৩৪ পিএম, এপ্রিল ২৩, ২০২১

করোনা আবহে এবার ব্যাঙ্কগুলিতে পরিষেবার সময়সীমা কমানোর আর্জি জানিয়ে চিঠি রাজ্য সরকারকে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আক্রান্ত হচ্ছেন চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মী, রেল কর্মী, ব্যাঙ্ক কর্মী সহ অন্যান্য ক্ষেত্রে কর্মরত বহু কর্মীরা। আর এই সঙ্কটময় পরিস্থিতিতে ব্যাঙ্কগুলিতে পরিষেবার সময়সীমা কমানোর আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রী ও রাজ্যপালকে চিঠি দিল অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স কনফেডারেশনের।

প্রসঙ্গত গতবছর করোনা সংক্রমণের জেরে প্রায় কয়েকমাস লকডাউন চলায় বন্ধ ছিল সব কিছুই। শুধুমাত্র চালু ছিল জরুরি পরিষেবা। সেসময়ও ব্যাঙ্ক কর্মচারীরা করোনা আক্রান্ত হচ্ছেন। তখনও উল্লেখ্যযোগ্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছিল। তারপর আনলক পর্যায়ে ধীরে ধীরে সবই স্বাভাবিক হয়ে উঠে। তবে এবার করোনার দ্বিতীয় ঢেউয়ে আবারও সংকটময় পরিস্থিতিতে দেশ সহ রাজ্য। আর এই পরিস্থিতিতে ব্যাঙ্কগুলিতে পরিষেবার সময়সীমা কমানোর আর্জি জানলো অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স কনফেডারেশন।

উল্লেখ্য চিঠি তে ব্যাঙ্ক পরিষেবার সময়সীমা কমিয়ে দুপুর ২টো এবং প্রতি শনিবার ব্যাঙ্ক বন্ধ রাখার আবেদন জানায় রাজ্য সরকার কে। অন্যদিকে আজ শুক্রবারও দেশে করোনা সংক্রমণে নতুন রেকর্ড তৈরি হয়েছে। দেশে দৈনিক সংক্রমণ এর সংখ্যা ৩ লক্ষ পার করেছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা সংক্রমণের সংখ্যা ৩ লক্ষ ৩২ হাজার ৭৩০ জন। মৃত্যু হয়েছে ২ হাজার ২৬৩ জনের।