করোনার জেরে ফের একবার বাতিল করা হল এই ট্রেন! রইলো বিস্তারিত

করোনার জেরে ফের একবার বাতিল করা হল এই ট্রেন! রইলো বিস্তারিত
করোনার জেরে ফের একবার বাতিল করা হল এই ট্রেন! রইলো বিস্তারিত / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশে ফের ভয়াবহ রূপ ধারণ করেছে করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। দেশের মধ্যে বেশ কিছু রাজ্যে করোনা সংক্রমণের হার কেন্দ্রের চিন্তার কারণ হয়ে উঠেছে। এইসব রাজ্যের মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবথেকে খারাপ। বিশেষ করে মহারাষ্ট্রের মুম্বইয়ের অবস্থা খুবই ভয়ঙ্কর। আর তাই করোনার দ্বিতীয় ডেউ এর কারণে আবারও প্রায় ১ মাসের জন্য ভারতীয় রেল বাতিল করেছে লখনউ-নয়াদিল্লির তেজস এক্সপ্রেস।

প্রসঙ্গত করোনার বাড়বাড়ন্তের কারণে এই সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় রেল। ভারতীয় রেলের জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গেছে, আগামী ৯ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে তেজস এক্সপ্রেস পরিষেবা। পরবর্তীতে পরিস্থিতি ঠিক হলে ফের চলবে বলে জানা গেছে। অন্যদিকে ২ রা এপ্রিল থেকে আহমেদাবাদ-মুম্বই তেজস এক্সপ্রেস বাতিল হওয়ার কথা আগেই জানিয়েছে ভারতীয় রেল।

উল্লেখ্য লখনউ-নয়াদিল্লির তেজস এক্সপ্রেস সপ্তাহে শুক্রবার, শনিবার, রবিবার ও সোমবার এই ৪ দিন চলত। আর লখনউ-নয়াদিল্লির তেজস এক্সপ্রেস ও আহমেদাবাদ-মুম্বই তেজস এক্সপ্রেস এই দুটি ট্রেনই রয়েছে IRCTC-র হাতে ৷ উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউ থেকে কেউ বাদ পড়ছেন না। ছোট থেকে বড় সকলেই করোনার কবলে পড়তে চলেছে বলে আশঙ্কা করা হচ্ছে। আর তাই একাধিক জায়গায় লকডাউন ও নাইট কার্ফু জারি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.