বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

দিদি’র আদলেই কী তৈরি হল এই ওয়েব সিরিজ? চরিত্র ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

০১:৫৩ পিএম, জুন ৫, ২০২১

দিদি’র আদলেই কী তৈরি হল এই ওয়েব সিরিজ? চরিত্র ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ করোনার জেরে গতবছর থেকেই সিনেমা হলে বসে সিনেমা দেখা প্রায় উঠেই গেছে। কারণ গতবছর লকডাউনের জেরে বহুদিন বন্ধ ছিল সিনেমা হল। তারপর পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমা হল খোলে। তবে করোনার দ্বিতীয় ঢেউ এর জেরে আবারও বন্ধ রয়েছে সিনেমা হল। তবে সিনেমাপ্রেমীরা সিনেমা হল ও না যেতে পারলেও অনলাইন এই তারা সিনেমা দেখছেন। এমনকি বর্তমানে সিনেমা মুক্তিও পাচ্ছে অনলাইন প্ল্যাটফর্মে।

বর্তমানে সিনেমার সাথে সাথে তৈরি হচ্ছে বহু ওয়েব সিরিজও। ওয়েব সিরিজ ঘিরেও দর্শকদের উন্মাদনা তুঙ্গে। আর এই ওয়েব সিরিজের মধ্যে অন্যতম হল ‘ফ্যামিলি ম্যান’ নামক ওয়েব সিরিজ টি। বর্তমানে এর দ্বিতীয় সিজন এসে হাজির হয়েছে। উল্লেখ্য মনোজ বাজপেয়ীর ‘ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজ ঘিরে ক্রমশ উত্তেজনার পারদ বৃদ্ধি পেয়ে চলেছে। এই ছবির মুক্তির আগে বেশকিছু বিতর্ক দেখা দেয়, আর তারই সাথে এই ওয়েব সিরিজের মধ্যে থাকা একটি চরিত্র নিয়ে শুরু হয়েছে চর্চা।

https://twitter.com/FAM4TMC/status/1400794785762275328

প্রসঙ্গত ‘ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজ়ে পিএম বসুর ভূমিকায় অভিনয় করছেন সীমা বিশ্বাস। আর তাঁর চরিত্রের নানা দিক যথা- কথা বলার কায়দা, পোশাক সঙ্গে বাঙালি মহিলা প্রধানমন্ত্রী ইত্যাদি ঘিরে তৈরি হয়েছে জল্পনা। কারণ এই চরিত্রের খুঁটিনাটি দেখার পর মনে করা হচ্ছে 'দিদি'র আদলেই কী এই চরিত্র তৈরি হয়েছে! এই বিষয়টি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মূল আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

অন্যদিকে কয়েকদিন আগেই ট্যুইটারে ট্রেন্ডিং দেখা গিয়েছিল যে পরবর্তী প্রধানমন্ত্রী মমতা দি। আর ট্রেডিং আরও কিছুটা উস্কে দিল 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর মিস বসু এর চরিত্র টি। অন্যদিকে জানা এই সিরিজ নিয়ে পূর্বেই বিরোধিতা করেছিল তামিল সরকার। আর এবার সিরিজে দিদি’র আদলে চরিত্র ফুটে ওঠায় এবং গল্পের কাহিনী সবনিয়ে 'দ্য ফ্যামিলি ম্যান ২' সিরিজ টি দর্শকদের প্রত্যাশা পূরণ করেছে বলেই ধরা হচ্ছে।