অবাক কাণ্ড! বিয়ের গাউন পরেই করোনা টিকা নিতে গেলেন এই মহিলা! কিন্তু কেন?

অবাক কাণ্ড! বিয়ের গাউন পরেই করোনা টিকা নিতে গেলেন এই মহিলা! কিন্তু কেন? / Image Source: Twitter
অবাক কাণ্ড! বিয়ের গাউন পরেই করোনা টিকা নিতে গেলেন এই মহিলা! কিন্তু কেন? / Image Source: Twitter

সারা বিশ্বের বিভিন্ন দেশেই ক্রমশ চড়ছে করোনার গ্রাফ। তাই ইতিমধ্যেই প্রায় সমস্ত দেশেই টিকাকরণ শুরু হয়ে গিয়েছে। আর এই টিকাকরণকে কেন্দ্র করে মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসছে এমন সব ঘটনা, যা হতবাক করে দিচ্ছে নেটিজেনদেরও। সম্প্রতি ঘটেছে এমনই আরেক ঘটনা। যেখানে টিকা নিতে যাওয়ার সময় নিজের বিয়ের গাউন পরেই চলে গেলেন এক আমেরিকান মহিলা!

ঘটনাটি ঘটে আমেরিকার বাল্টিমোরে৷ সেখানে সপ্তাহের শুরুতেই কোভিড ভ্যাকসিন নিতে ক্লিনিকে গিয়েছিলেন সারা স্টাডলি নামে এক মহিলা। ভ্যাকসিন নিতে তিনি গিয়েছিলেন নিজের বিয়ের গাউন পরেই। কিন্তু টিকা নিতে এসে হঠাৎ এমন পোশাক কেন? তার কারণও বেশ অভিনব!

আসলে ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোর বালবোয়া পার্কে বিশালবহুল অনুষ্ঠান করে সারা স্টাডলির বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কোভিড মহামারীর ভয়াবহ দাপটের কারণে তা বাতিল হয়ে যায়। পরিবর্তে, শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠ কিছু সদস্যকে নিয়ে ছোট্ট করে সম্পন্ন হয় বিবাহ অনুষ্ঠান। এরপর থেকে বিয়ের গাউনটি তার আলমারিতেই পরে ছিল। আর কোথাও তা পরতে পারার মতো অনুষ্ঠান না পেয়ে, টিকা নিতে যাওয়ার সময়ই তা গায়ে গলিয়ে নেন সারা।

যদিও পোস্টটি প্রকাশ্যে এলে সারার কাণ্ড দেখে নেটিজেনরা বেশ মুগ্ধ। পোস্টটিতে সারা এবং তাঁর গাউনের তারিফও করেছেন সকলে। অনেকে আবার এও মন্তব্য করেছেন, টিকা নেওয়ার সময় বিয়ের পোশাকটি পরে সারা যেন কাঁপিয়ে দিয়েছেন পুরো নেটদুনিয়াই।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.