এবার মালদা জেলার হরিশচন্দ্রপুরে নতুন করে করোনা আক্রান্ত হলেন তিন পুলিশকর্মী

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ নতুন করে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার তিন পুলিশকর্মী করোনা সংক্রমনের খবর মিলল। এর মধ্যে দুই জন পুলিশ অফিসার। অন্য একজন সিভিক ভলেন্টিয়ার। স্থানীয় স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর হরিশ্চন্দ্রপুর থানার এক পুলিশ অফিসার এক সিভিক ভলেন্টিয়ার এর স্থানীয় ব্লক হাসপাতালের উদ্যোগে লালারস সংগ্রহ করা হয়েছিল বেশ কিছুদিন আগে। তিনি বর্তমানে ছুটিতে রয়েছেন মালদায় তার বাড়িতে।

অন্যদিকে বুনিয়াদপুর এর বাসিন্দা হরিশ্চন্দ্রপুর থানার অন্য পুলিশ অফিসার তিনি স্থানীয় ভাবে লালা পরীক্ষা করান। এবং সেখান থেকেই তিনি রিপোর্ট পান। বর্তমানে তিনি ছুটিতে রয়েছেন নিজের বাড়িতে। অন্যদিকে হরিশ্চন্দ্রপুর থানা আরেক সিভিক ভলেন্টিয়ার রিপোর্ট গতকাল এসে পৌঁছায়। তার বাড়ি হরিশ্চন্দ্রপুর থানা এলাকার নারায়ণপুর গ্রামে। সে আজ যথারীতি কাজে যোগ দিতে এসেছিলেন সকাল বেলায়। কিন্তু পুলিশ প্রশাসনের কাছে তার রিপোর্ট থাকায়। তাকে থানার গেট থেকে ঘুরিয়ে দেওয়া হয়। এবং তাকে স্থানীয় স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে পুলিশকর্মীদের জন্য নির্ধারিত পুরাতন মালদার কভিড হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত হয়।

এদিকে হরিশ্চন্দ্রপুর থানা তিন পুলিশকর্মী আক্রান্ত হয় স্বাভাবিক ভাবেই থানার অন্যান্য পুলিশ কর্মীদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। যারা যারা ওই পুলিশকর্মীর সংস্পর্শে এসেছিলেন তাদের প্রত্যেকেরই লালা পরীক্ষা করা হবে। তবে একের পর এক সংক্রমণ বাড়লেও হেলদোল নেই হরিশ্চন্দ্রপুর মানুষের। সামাজিক দূরত্ব বজায় রাখা তো দূরের কথা মুখে মাস্ক পর্যন্ত নেই অধিকাংশ হরিশ্চন্দ্রপুর এলাকার মানুষদের মধ্যে।

আরও পড়ুনঃ  করোনা আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.