ভারতে টিকটক ব্যান হওয়ায় ডেভিড ওয়ার্নারকে ট্রোল করলেন রবিচন্দ্রন অশ্বিন

ভারতে টিকটক ব্যান হওয়ায় ডেভিড ওয়ার্নারকে ট্রোল করলেন রবিচন্দ্রন অশ্বিন

গত সোমবার ভারত সরকার টিকটক সহ মোট ৫৯টি চাইনিজ অ্যাপ ব্যান করে দিয়েছে। করেছেন। ভারত আর চিনের মধ্যে বেড়ে চলা টানাপোড়েনের কারণেই ভারত সরকার চাইনিজ অ্যাপগুলির উপর ডাটা আর ব্যক্তিগত তথ্যের উলঙ্ঘনের অভিযোগ তুলে ৫৯টি অ্যাপ ব্যান করে দিয়েছে। করোনা ভাইরাসের কারণে এই মুহূর্তে সমস্ত ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ রয়েছেন। বহু ক্রিকেটার জমিয়ে সোশ্যাল মিডিয়ায় টিকটকে মজাদার ভিডিয়ো তৈরি করে পোষ্টও করেন। যার মধ্যে অন্যতম হলেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। এর আগে ওয়ার্নার টিকটকে তার স্ত্রী ক্যান্ডিসের সঙ্গে মিলে আল্লু অর্জুনের একটি গানে টিকটকে নাচের ভিডিয়ো তৈরি করেছিলেন। এছাড়াও এই জুটি নৌকা চালাতে চালাতেও একটি ভিডিয়ো তৈরি করেন টিকটকে।

নিজের স্ত্রী এবং মেয়েদের সঙ্গে নানান ধরণের মজাদার টিকটক ভিডিয়ো তৈরিতে জনপ্রিয় ডেভিড ওয়ার্নার। তাকে তার মেয়েদের সঙ্গে বলিউডের গান ‘শীলা কী জাওয়ানি’ আর আল্লু অর্জুনের সুপারহিট তেলেগু গান ‘বুট্টা বোম্মা’তে টিকটকে নাচের ভিডিয়ো তৈরি করেছিলেন। সম্প্রতি তিনি নিজের টিকটক ভিডিয়োর জন্য অক্ষর কুমারের ‘বালা’ গানটিকে বেছেছিলেন। এই গানে ডেভিড ওয়ার্নার নিজের মেয়েদের সঙ্গে মজার নাচ করেছিলেন।

গত সোমবার ভারতে টিকটক ব্যান হওয়ার পর এক টুইটার ইউজার সেই তথ্য টুইটারে শেয়ার করেন। ওই টুইটটি রিটুইট করে ডেভিড ওয়ার্নারকে ট্যাগ করে ভারতীয় স্পিনার রবিচন্দ্র অশ্বিন লেখেন, “আপ্পো আনোয়ার’, অশ্বিন তামিল ভাষায় এটা বলতে চাইছেন যে, “ডেভিড ওয়ার্নার এখন কী করবে?”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.