আগামীকাল নির্বাচন! তার আগেই কড়া নিরাপত্তায় মুড়ল বিধাননগর

আগামীকাল নির্বাচন! তার আগেই কড়া নিরাপত্তায় মুড়ল বিধাননগর
আগামীকাল নির্বাচন! তার আগেই কড়া নিরাপত্তায় মুড়ল বিধাননগর

১৭ তারিখ পঞ্চম দফার ভোট তার আগে তৎপর বিধাননগর পুলিশ কমিশনারেট।আগামীকাল,১৭ এপ্রিল বিধাননগর বিধানসভা কেন্দ্রের নিবার্চন। তার আগেই এই এলাকায় চলছে জোর নিরাপত্তা প্রস্তুতি। ইতিমধ্যেই বিধাননগর কমিশনারেটের পক্ষ থেকে সল্টলেকে ঢোকার এন্ট্রি পয়েন্ট গুলোতে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন গাড়িতে নাকা চেকিং করা হচ্ছে।

বিধাননগর কমিশনারেট সূত্রে খবর, এই নাকা চেকিংয়ে পুলিশের পাশাপাশি নিবার্চন দপ্তরের আধিকারিকরা ভিডিও রেকর্ডিং করে ও গাড়ির নাম্বার নথিভুক্ত করে নাকা চেকিং করছে। বিধাননগরে বিধানসভার নির্বাচনের আগে তার পূর্বপ্রস্তুতি হিসাবে আজ বিধাননগর কমিশনারেটের পক্ষ থেকে বিধাননগরের দত্তাবাদ,সুকান্তনগর ইত্যাদি এলাকায় এক কোম্পানি রেলওয়ে প্রোটেকশন ফোর্সদের নিয়ে রুট মার্চ করা হচ্ছে।

এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য এই রুটমার্চে হাজির ছিলেন বিধাননগরের ডিসি উমেশ গনপত খান্ডওয়ালে, আইসি সাউথ, রেলওয়ে পুলিশের আধিকারিকরা।

এছাড়াও গত রাত থেকেই বিভিন্ন এন্ট্রি পয়েন্টে চলছে নাকা চেকিং। গতকাল রাতে নিউটাউনের ১৮ তলা মোড়ে প্রত্যেকটি গাড়ি থামিয়ে নাকা চেকিং চালানো হয়। একইসঙ্গে, কলকাতা লেদার কমপ্লেক্স থানা এলাকা থেকে অনায়াসেই বহিরাগতরা যাতে কোনোরকম আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকতে পারে সেই কারণেই এই চেকিং বলেই খবর নিউটাউন থানার পুলিশ সূত্রে।

পুলিশ সূত্রে আরো খবর, বিশেষ করে চার চাকা গাড়ির ওপরে নজরদারি চালানো হচ্ছে। গাড়ির ডিকি থেকে শুরু করে গাড়ির ভিতরে এবং বনেট পর্যন্ত খুলে চেকিং চলছে। এর পাশাপাশি নিউটাউনের বিভিন্ন হোটেল গুলোতে চেকিং চলছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.