শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাংলা সিরিয়ালে সময়সূচিতে বড় রদবদল, বদলে গেল পছন্দের ধারাবাহিকের সময়! রইল তালিকা

০৩:০৪ পিএম, সেপ্টেম্বর ১৫, ২০২১

বাংলা সিরিয়ালে সময়সূচিতে বড় রদবদল, বদলে গেল পছন্দের ধারাবাহিকের সময়! রইল তালিকা

সন্ধ্যে নামলেই বাংলার প্রায় প্রতিটি ঘরেই বসে সিরিয়ালের আসর। ঘড়ির কাঁটা ৬ টা ছুলেই উপস্থিত টিভির পর্দার সামনে। কোনটা ছেড়ে কোনটা দেখবে। স্টার জলসা আর জি বাংলার হাড্ডাহাড্ডি লড়ায়। টিআরপি যুদ্ধে জয়ী হবে কে? সেই নিয়ে হাজারো যুদ্ধ ধারাবাহিক গুলির মধ্যে। তবে সিরিয়াল প্রেমীদের জন্য দুঃখের খবর। বদলে যাচ্ছে কিছু সিরিয়ালের টাইমের স্লট। তবে চিন্তার বিষয় নয় বন্ধ হচ্ছে না কোনও সিরিয়াল শুধু টাইম বদলে যাচ্ছে। দুটি নতুন সিরিয়াল আসায় এই পরিবর্তন জি বাংলা এবং স্টার জলসায়।

উমা এবং আয় তবে সহচরী এই দুটি নতুন সিরিয়াল আসছে। আর তার জন্যই রিমলি (Rimli), কৃষ্ণকলি (Krishnakoli), শ্রী কৃষ্ণ ভক্ত মীরার এই সিরিয়াল গুলির সময়ে এসেছে পরিবর্তন। এতদিন সন্ধ্যে ৭ টার সময় হত কৃষ্ণকলি তবে ১৩ ই সেপ্টেম্বর থেকে সন্ধ্যে ৬ টায় সম্প্রচার হবে শ্যামার গল্প। অপরদিকে সন্ধ্যে ৭ টায় হবে নতুন গল্প উমা। আর সন্ধ্যে ৬ টায় আগে হত রিমলি। টিআরপি কমের জন্য এই সিরিয়াল হবে রাত ১১.৩০ এ। আবার বন্ধ হতে চলেছে ধ্রুবতারা সিরিয়াল। এমনকি রিমলিও বন্ধ হতে চলেছে।

আবার স্টার জলসায় হতে চলেছে বড় রদ বদল। সেখানেও শুরু নতুন সিরিয়াল আয় তবে সহচরী। এই সিরিয়ালটি সম্প্রচারিত হচ্ছে রাত ৯ টায়। আগে রাত ৯ টায় হত শ্রী কৃষ্ণ ভক্ত মীরা। বর্তমানে মীরা দেখানো হবে রাত ১১ টায়। সর্বজয়া কে টেক্কা দিতে হাজির সহচরী। দুটিই গৃহবধূর স্বপ্নপূরণের গল্প। তবে কোন গৃহবধূ বাংলার প্রত্যেকটি ঘরে জায়গা করে নেন এখন সেটিই দেখার।